পবিত্র ঈদে লাইভে এসে বললেন “আল্লাহ আমাদের সবাইকে দেখছে!” । ঝড়ের বেগে ভাইরাল নুসরত জাহানের ঈদের ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অনেকদিন পর লাইভ এলেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান । ব্যক্তিগত জীবনের টানা-পোড়নের জন্য রীতিমতো কুলষিত হয়ে গেছে তার জীবন এবং প্রতিনিয়ত বিভিন্ন ধরনের কটাক্ষ এবং কুরুচিকর মন্তব্যের সাক্ষী থাকতে হচ্ছে তাকে । কিন্তু এইসব এর মাঝেও পবিত্র ঈদকে সামনে রেখে লাইভে এসে সকল দেশবাসী এবং রাজ্যবাসীর জন্য তিনি প্রার্থনা করলেন । তার পাশাপাশি গুরুত্বপূর্ণ কিছু তথ্য প্রদান করলেন ।জানালেন সকলকে শুভেচ্ছা ।

নুসরাত জাহান বাংলার অভিনয় জগতে এবং রাজনৈতিক জগতে একজন প্রাপ্ত অভিনেত্রী ও রাজনীতিবিদ একথা অস্বীকার করার কোন জায়গা নেই । কিন্তু তাঁর ব্যক্তিগত জীবনে সম-স্যার জন্য কয়েকদিন যাবৎ তিনি দখল করে রেখেছেন সোশ্যাল মিডিয়ার শিরোনাম ।

তার অনুরাগীরা তাকে সমর্থন করলেও এমন বেশ কিছু নেটিজেন রয়েছে যারা প্রতিনিয়ত ক-টুক্তি মন্তব্য করেই চলে নুসরাত জাহানের বিভিন্ন পোস্টে । এবং এই লাইভ টি যে তার হাত থেকে রেহাই পাবে এমনটা আশা করা ভুল ।কিন্তু নুসরাত জাহান কোনদিনও এই সমস্ত বিষয়গুলি কে পাত্তা দেয়নি ।

সম্প্রতি ঈদ উপলক্ষে লাইভে এসে তিনি সকলের জন্য শুভেচ্ছা চাইলেন এবং তিনি বললেন যে আল্লাহ সবার মঙ্গল করবেন । উপর থেকে তিনি সবকিছু নজর রাখছেন আমরা যদি এই কঠিন সময়ে একসাথে সঙ্ঘবদ্ধ হতে পারি তারা বাংলা আবার প্রাণ ফিরে পাবে । কিন্তু সেখানেও নেটিজেনদের কুরু-চিকর মন্তব্য লক্ষ্য করা গেছে ।কোন কোন নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন যে তিনি আর মুসলিম নেই সম্পূর্ণ হিন্দু তে পরিণত হয়ে গেছে ।

এমনকি হিন্দুদের রীতিনীতি অনুসারে শাখা পলা এবং সিঁদুর পরেন তাই মুসলিমদের উৎসবের শুভেচ্ছা জানানো তার কোন অধিকার নেই জবাবের পর পাল্টা জবাব চলতে থাকে কমেন্ট বক্সে তার পাশাপাশি তার অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেয় এবং তার নিজের স্বাস্থ্য এবং শরীর সম্পর্কে খেয়াল রাখার পরামর্শ দেন । কারণ আর মাত্র কয়েকটা দিনের ব্যবধানে তিনি মা হতে চলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button