সব অপেক্ষার অবসান! অবশেষে বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন শ্রীময়ী-রহিত সেন! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বাংলা ধারাবাহিক গুলির মধ্যে স্টার জলসার একটি অন্যতম ধারাবাহিক শ্রীময়ী। সন্ধ্যা সাতটায় এই ধারাবাহিকটি সমপ্রচারিত হয়। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন বিখ্যাত অভিনেত্রী ইন্দ্রানী হালদার ।একসময় অনেক সিনেমাতে অভিনয় করেছেন তিনি ।তবে বর্তমানে সিনেমার থেকে দূরে সরে এসে ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এই ধারাবাহিকটি ভীষণ জনপ্রিয় হয়েছে। প্রচুর মানুষ ধারাবাহিকটি দেখেন।

এই ধারাবাহিকটিতে বর্তমানে অভিনয় করছেন বিখ্যাত অভিনেতা টোটা রায়চৌধুরী। তিনি এই ধারাবাহিকটিতে এসে ধারাবাহিকটির মোড় ঘুরিয়ে দিয়েছে ।তিনি এখানে রোহিত সেন চরিত্রে রয়েছেন। তার অভিনয় এবং তার এই চরিত্রটি ভীষণ গুরুত্ব পেয়েছে। ধারাবাহিকটিতে তার অভিনয় পছন্দ করেছেন প্রত্যেক মানুষ। টোটা রায়চৌধুরী কে বরাবরই বাংলার মানুষ ভীষণ পছন্দ করেন। এই ধারাবাহিকে অভিনয় করার পর থেকে তিনি আরও জনপ্রিয় হয়ে গেছেন।

এই ধারাবাহিকে রোহিত সেনকে দেখা গেছে শ্রীময়ীর বন্ধু হিসেবে ।তবে এবারে এই ধারাবাহিকের প্রমো তে দেখা গেল শ্রীময়ী রহুট সেনকে বিবাহের প্রস্তাব দিয়েছেন। এই দৃশ্য দেখার জন্য অপেক্ষা করেছিল দর্শকরা। একটি ইন্টারভিউ তে ইন্দ্রানী হালদার জানিয়েছেন যে তিনি চেয়েছিলেন স্ক্রিপ্ট এরকমই হোক ।এই জন্য তিনি লীনা গাঙ্গুলী কে বলেছিলেন। টোটা রায়চৌধুরীও একই কথা বলেছেন । তিনিও বলেছেন যে তিনিও চান যেন তাদের দুজনের বিয়ে দেখানো হয়।

এই নতুন মোড় ঘোরানো এপিসোড গু-লি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। দর্শকদের ভীষণ প্রিয় ধারাবাহিকটিতে এবার কি হতে চলেছে সেটাই দেখার। সত্যিই কি শ্রীময়ী ও রোহিত সেন এর বিয়ে হবে এটি জানার জন্য অবশ্যই

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button