পরনে ছোটো পোশাক! নাভি উন্মুক্ত করে হট লুকে নেচে ছক্কা হাঁকালেন মিঠাই, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মাধ্যমে খুব সহজেই অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ধারাবাহিক শুরুর প্রথম দিকে এটি বঙ্গসেরার জায়গা দখল করে রেখেছিল। তবে বর্তমানে ধারাবাহিকের টিআরপি রেটিং নেমে যাওয়ার পর থেকেই কিন্তু অন্যান্য দিকে একটু বেশি রকমের মন দিয়ে ফেলছেন অভিনেত্রী। প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ছবি শেয়ার করতে দেখা যাচ্ছে তাকে।

সেইসব ছবিগুলিতে কখনো শাড়ি তো কখনো ইন্দো ওয়েস্টার্ন পোশাকে তো কখনো বোল্ড ফটোশ্যুটে ধরা দিচ্ছেন মিঠাই রানী। সম্প্রতি আবারো তার একটি ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখে রীতিমতন আবৃত হয়ে পড়েছেন তার অনুরাগীরা। নিজের instagram প্রোফাইল থেকে একটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে তাকে অসম্ভব সুন্দর পোশাকে দেখতে পাওয়া যাচ্ছে। রিল ভিডিওটি ভাইরাল হতে না হতেই তার অনুরাগীরা এটাকে বহু সংখ্যক ভালোবাসায় ভরিয়ে তুলেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে যে মিঠাই একটি শার্টের হাতা গুটিয়ে নিচ্ছেন। তারপরে ক্যামেরার সামনে তাকিয়ে মিষ্টি হাসি,আর চোখের ইশারাতে মন মাতিয়েছেন দর্শকদের। তার পরনে ছিল অফ হোয়াইট কালারের ফুল হাতা শার্ট, যেটি বুকের উপর তুলে ক্রপ টপ এর আকৃতি দেওয়া হয়েছে। এছাড়াও তার কোমরের নিচের অংশে মিঠাই পড়েছেন একটি লং স্কার্ট। মানানসই মেকআপ আর অসাধারণ নাচের এর মাধ্যমে খুব সহজেই এই ভিডিওতে দর্শকদের মন জয় করে নিয়েছেন আমাদের সকলের প্রিয় মিঠাই রানী, তা হয়তো আর আপনাদেরকে আলাদা করে বলার প্রয়োজন নেই।।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

নিঃসন্দেহে এই ভিডিওতে একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন সৌমিতৃষা। তার বুকের ভাঁজ থেকে শুরু করে উন্মুক্ত নাভি সবকিছুতেই কিন্তু রীতিমতন ঘায়েল মিঠাইয়ের পুরুষ ভক্তরা। যদি আপনারাও এই অভিনেত্রীকে পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই হাতে কিছুটা সময় নিয়ে তার এই নতুন রিল ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত অন্যান্য তাজা আপডেট পেতে চাইলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।।

Back to top button