পরনে কালো হট পোশাক! ইংরেজি গানে লাস্যময়ী অঙ্গ সঞ্চালনে নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শ্রুতি দাস! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-খুব অল্প সময়ের মধ্যেই টেলি দুনিয়ার দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। কাটোয়ার মত একটি ছোট শহর থেকে কলকাতায় এসেছিলেন পড়াশোনা করতে তিনি। পড়াশোনার পাশাপাশি মডেলিং এর নাম লেখান শ্রুতি। এরপর ত্রিনয়নী ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় পা রাখেন। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তারপর আর তাকে কখনো পিছন ফিরে তাকাতে হয়নি।

দেশের মাটি থেকে শুরু করে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা গিয়েছে শ্রুতি দাস কে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেসাজেই নানান ধরনের ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন তিনি।সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল এর মাধ্যমে অনুরাগীদের কাছে একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিলেন নায়িকা।

এই ভিডিওতে কালো পোশাকে একেবারে সেক্সি লুকে দেখা যাচ্ছে শ্রুতিকে। মানানসই মেকআপ এবং খোলা চুলে দর্শকদের খুব সহজেই আকর্ষণ করছেন নায়িকা। রীতিমতো মিউজিকের সাথে একের পর এক পোজ দিয়ে ভিডিওটি শেয়ার করেছেন শ্রুতি। তার এই নতুন ভিডিওটির বেশ পছন্দ করেছেন দর্শকেরা। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা কম নয়। মুহুর্তেই তার শেয়ার ওরা যেকোন জিনিস ভাইরাল হয়ে ওঠে।। চাইলে এই ভিডিওটি আপনারা দেখে আসতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button