‘পুস্পা’ -র অফার ফিরিয়ে দিয়ে এখন পস্তাচ্ছেন এই এই 6 তারকা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে বক্সঅফিস জুড়ে পুষ্পা — দ্য রাইজ চলচ্চিত্রটি ধুমধাম করে চলছে। এই ছবিতে আল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্নার অভিনয় অত্যন্ত নজর কেড়েছে দর্শকদের।এমনকি মাত্র কয়েক দিনের মধ্যেই বক্সঅফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে এই সিনেমাটি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের এই চলচ্চিত্রটির সম্পর্কে এমন কিছু তথ্য জানাবো যা জানতে পারলে আপনারা অত্যন্ত অবাক হবেন।।

প্রথমেই জানিয়ে রাখি এই সিনেমাটিতে অভিনয় এর জন্য ৬ জন তারকাকে অফার দেওয়া হয়েছিল। কিন্তু নানান ধরনের কারণ দেখিয়ে তারা এই প্রস্তাবটি খারিজ করে দেন।। পুষ্পা ছবিতে খলনায়কের চরিত্রে ফাহাধ ফাসিল কে দেখা গিয়েছে।। কিন্তু এই চরিত্রের জন্য বিজয় সেতুপতি কে অফার দেওয়া হয়েছিল।কিন্তু ব্যস্ততার কারণ দেখিয়ে এই ছবির অফার খারিজ করে দেন তিনি। পুষ্পা চলচ্চিত্রের মুখ্য ভূমিকায় রয়েছেন আল্লু অর্জুন।

এই চরিত্রের জন্য জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু কে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু নিজের ইমেজ এর বিরুদ্ধে এই ছবিটি করতে তিনি রাজি হননি।পাশাপাশি এই চলচ্চিত্রে আল্লু অর্জুন এর সঙ্গে একটি আইটেম সংয়ে সমন্থাকে দেখা গিয়েছে।কিন্তু এই চলচ্চিত্রে মুখ্য অভিনেত্রী হিসেবে অভিনয় করার জন্য তাকে প্রস্তাব দেয়া হয়েছিল।

কিন্তু সেই সময় নিজের অভিনয় জগৎ থেকে অল্প সময়ের জন্য বিরতি নেওয়ার কারণে তিনি ছবিটির অফার খারিজ করে দেন। অপরদিকে এই ছবিতে আইটেম সঙ্গে অভিনয় করার জন্য দিশা পাটানি সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু অভিনেত্রী প্রায় দেড় কোটি টাকা দাবি করায় নির্মাতারা তার জায়গায় সামান্থা প্রভুকে সই করিয়ে নেন।

বলিউডের সবথেকে জনপ্রিয় আইটেম ডান্সার নোরা ফাতেহি। তাকেও এই ছবিতে একটি নাচের জন্য বলা হয়েছিল।কিন্তু তিনি যা পারিশ্রমিক দাবি করেছিলেন সেটি অত্যন্ত বেশি ছিল। তাই শেষ পর্যন্ত এই জায়গায় সামান্থা কে নেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button