এবার বন্ধ হতে চলেছে জনপ্রিয় সিরিয়াল মিঠাই! সরাসরি মুখ খুললেন অভিনেতা রাতুল

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কিছু সময় ধরেই একদা বঙ্গসেরার আসন দখল করে থাকা ধারাবাহিক মিঠাই এর টিআরপি ক্রমশ নিম্নমুখী। বরাবর থেকেই প্রথম পাঁচে ছিল এই ধারাবাহিকের জায়গা। কিন্তু বেশ কয়েক সপ্তাহ ধরে যদি এই ধারাবাহিকের রেটিং লক্ষ্য করা হয় তাহলে বোঝা যাবে প্রথম পাঁচেও কিন্তু এর স্থান থাকছে না। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিঠাই ওরফে সৌমিতৃষার নিত্যনতুন ছবি দেখা যাচ্ছে। অভিনয়ের থেকে বেশি তাকে ফটোশুট করতেই দেখা যাচ্ছে।

এমনকি মিঠাই ধারাবাহিকের অভিনেতা রাতুল ওরফে উদয় প্রতাপ সিংহ নতুন ধারাবাহিকে নিজের অভিনয় শুরু করে ফেলেছেন। এমতাবস্থায় স্বাভাবিকভাবেই মানুষের মধ্যে জল্পনা উঠছে তবে কি শেষ হয়ে যেতে পারে মিঠাই? আসলে টিআরপি রেটিং যতই নিচে নামুক না কেন মিঠাই ধারাবাহিক কিন্তু আজও বহু দর্শকদের প্রথম পছন্দ। ধারাবাহিকে মিঠাই রানী এবং উচ্ছে বাবুর সম্পর্কের রসায়ন সকলেই কিন্তু কম বেশি পছন্দ করে থাকেন। পাশাপাশি এই ধারাবাহিকে যে যৌথ পরিবারের বন্ডিং দেখানো হয়েছিল সেটাও মানুষের মধ্যে অনেকটাই প্রভাব বিস্তার করে।কূটকাচালি বা পরকীয়া সম্পর্কের বাইরে এই ধারাবাহিক অনেকটাই একঘেয়েমি কাটিয়ে তুলেছিল দর্শকদের।

সুতরাং একথা বলাই যায় যে মিঠাই ধারাবাহিক শেষ হয়ে গেলে নিঃসন্দেহে অনেক মানুষই কিন্তু দুঃখ পাবেন। মিঠাই ধারাবাহিকে  রাতুলের চরিত্রে অভিনয় করতেন উদয় প্রতাপ সিং। সম্প্রতি তিনি একটি নতুন ধারাবাহিকে যোগদান করেছেন। হয়তো আপনাদের মনেও প্রশ্ন আসছে যে কোন ধারাবাহিকের অভিনয় করতে চলেছেন তিনি? খুব শীঘ্রই জি বাংলায় একটি নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে যার নাম নিম ফুলের মধু।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকছেন ‘কে আপন কে পর’ ধারাবাহিক খ্যাত পল্লবী শর্মা। তার বিপরীতে অভিনয় করতে চলেছেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক খ্যাত অভিনেতা রুবেল দাস।এই নতুন ধারাবাহিকেরই একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিঠাই এর রাতুলকে। ধারাবাহিকে যোগদান করার পরেই এই নিয়ে মুখ খুলেছেন রাতুল ওরফে উদয় প্রতাপ সিং।

সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের সাক্ষাৎকার দিয়েছেন অভিনেতা উদয়প্রতাপ সিং। সেখানেই তিনি জানিয়েছেন আপাতত মিঠাই আর নিম ফুলের মধু এই দুটি ধারাবাহিকে তিনি কাজ করতে চলেছেন। যেহেতু তিনি মুখ্য চরিত্রে অভিনয় করছেন না তাই একসাথে দুটি ধারাবাহিকে অভিনয় করা তার কাছে খুব একটা অসুবিধার হবে না।

প্রসঙ্গত উল্লেখ্য একই প্রযোজনা সংস্থা থেকে মিঠাই এবং নিম ফুলের মধু এই ধারাবাহিক দুটি নির্মিত হয়েছে। তাই পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, উদয় প্রতাপ সিং এর অভিনয় করতে কোনরকম অসুবিধাই হবে না। উদয়প্রতাপ সিংয়ের এই বক্তব্য থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে যে সম্ভবত এখনই বন্ধ হয়ে যাচ্ছে না একদা বঙ্গসেরার আসন দখল করে থাকা মিঠাই। তবে ধারাবাহিক বন্ধের জল্পনা যে সম্পূর্ণরূপে শেষ হয়ে যাচ্ছে এমনটাও কিন্তু নয়।

অন্যদিকে নিজের সাক্ষাৎকারে আরো কিছু কথা বলেছেন উদয় প্রতাপ সিং।অভিনেতা জানান যে তার কাছে চিরকাল বেশি গুরুত্বপূর্ণ ‘মিঠাই’ থাকবে, কারণ, শুরু থেকে তিনি এই পরিবারের সঙ্গে রয়েছেন। গুঞ্জন উঠেছে যে টিআরপি কমছে বলে হয়তো এই মেগা বন্ধ হয়ে যাবে, কিন্তু, তার কাছে এ রকম কোনও খবর নেই। এদিকে মিঠাই ধারাবাহিকে কিন্তু টুইস্ট নিয়ে আসা হয়েছে। বিগত কিছু সময় ধরে এই ধারাবাহিকে কাউন্সিলর প্রমিলা লাহা এবং তার দলবলকে মোদক পরিবারের প্রতি অত্যাচার করতে দেখা যাচ্ছিল।

এটি দর্শকদের সবিশেষ পছন্দ না হওয়ায় ধারাবাহিকের ট্র্যাক পরিবর্তন করে দিয়েছেন নির্মাতারা। এখন নতুন ট্র্যাক অনুযায়ী মিঠাই তে নিয়ে আসা হয়েছে হালুম নামের একটি বাচ্চাকে। মিঠাই মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় তার পেছন পেছন মনোহরাতে চলে আসে এই বাচ্চাটি। তবে এই বাচ্চাটি কিন্তু আদতে বাঙালি নয়, একটি সাউথ ইন্ডিয়ান বাচ্চা। সে বাংলা কিছুই বোঝে না বা বলতে পারেনা। আপাতত এই নতুন ট্র্যাক নিয়েই এগিয়ে চলতে শুরু করেছে ধারাবাহিকের গল্প।

Back to top button