চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে চাকার নিচে ঢুকে যাচ্ছিলেন ব্যক্তি! প্রাণ বাঁচলেন RPF জওয়ান! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-একটুর জন্য বাঁচলো প্রাণ । প্রাণ বাঁচালেন এক জাওয়ান। সাহসিকতার জন্য ফিরে পেল প্রাণ।আমরা বর্তমান প্রজন্মের মানুষরা প্রচন্ড পরিমানে ব্যস্ত হয়ে পড়েছি । তাই সব জায়গাতেই যাতায়াতের জন্য তাড়াহুড়ো যেন আমাদের নিত্যসঙ্গী । এবং এই তাড়াহুড়োর কবলে পড়েই অনেকবার প্রাণ হারিয়েছে অনেকে ।

তার পাশাপাশি কখনও কখনও আইন ভেঙে বা ট্রাফিক আইন ভেঙে যাবার কারণে কিন্তু মানুষকে পড়তে হয়েছে বিপদের সম্মুখে এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা প্রতিদিন সচেতন হতে পারি । তার পাশাপাশি নিতে পারে শিক্ষা । ঠিক সে রকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি।

।আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যাপকভাবে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডেকে আনতে পারে মৃত্যু অবধি ।

যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হিম হয়ে যাবে ।জানা যাচ্ছে গত ২৩ জানুয়ারি মহারাষ্ট্রের ভাসাই স্টেশনে একটি চলন্ত ট্রেন ধরার জন্য ছুটছিলেন এক ব্যক্তি। দৌড়তে দৌড়তে হঠাৎই ভারসাম্য হারিয়ে স্টেশন এবং ট্রেনের মাঝে পরে যান তিনি।

ট্রেনটি ওই ব্যক্তিকে টেনে হিঁচড়ে নিয়েও যায় বেশ কয়েক মিটার।এই ঘটনা দেখতে পেয়েই ওই ব্যক্তির উদ্ধারে দৌড়ে আসেন এক আরপিএফ জওয়ান। দৌড়ে ঝাঁপিয়ে পড়ে কোনো ভাবে ওই ব্যক্তিকে ট্রেনের থেকে টেনে দূরে নিয়ে আসতে সক্ষম হন তিনি৷ তাঁদের দুজনকে সাহায্য করতে এগিয়ে আসেন স্টেশনে থাকা অন্যান্য যাত্রীরাও। তারি সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন বহু মানুষের রা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button