ফার্ম হাউসে নিজের হাতে ছাগলদের খাবার খাওয়াচ্ছেন সুপারস্টার অক্ষয় কুমার! সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম অক্ষয় কুমার।54 বছর বয়সেও বর্তমান যুগের যে কোন অভিনেতাকে সমান টেক্কা দিতে পারেন তিনি। যে কোন ছবিতে সমস্ত রকমের স্টান্ট তিনি নিজেই করে থাকেন। তার অভিনয় দক্ষতা এবং প্রতিভা দুটোই অসামান্য।

দীর্ঘ সময় ধরে নিজের অনুরাগীদের একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়ে গিয়েছেন তিনি। ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি অক্ষয় কুমার একজন ভালো মনের মানুষও। পশু প্রেমী হিসেবেও তিনি বিশেষ পরিচিত। কয়েকদিন আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে পোষ্যের সঙ্গে একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিনি। পছন্দের অভিনেতার এই ভিডিওটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল অনুরাগীদের কাছে। সম্প্রতি আবারও তার পশু প্রেমের নিদর্শন সকলের সামনে এলো।

দিন কয়েক আগে নিজের পরিবারকে নিয়ে কোনো একটি ফার্ম হাউসে ছুটি উপভোগ করতে গিয়েছিলেন অক্ষয়। সেখান থেকেই তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা একবারে একজন সাধারণ মানুষের মতো বেশ কয়েকটি ছাগলকে নিজের হাতে খাইয়ে দিচ্ছেন।ভিডিওটি শেয়ার করে অভিনেতা ভগবানের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেছেন এবং জানিয়েছেন এত ছোট ছোট কাজে এতটা আনন্দ এবং শান্তি পাওয়া যায় তা বলার মত নয়।

অক্ষয় কুমারের এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। যদিও এতকিছুর পরেও স্বভাব সিদ্ধ ভঙ্গিতে বেশকিছু জন নেটনাগরিক নেতিবাচক মন্তব্য করেছেন।যদিও অভিনেতা কখনোই এই ধরণের বিতর্কের তোয়াক্কা করেন না। চাইলে অক্ষয় কুমারের এই অসাধারণ ভাইরাল ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন। প্রতিবেদনটি কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button