মাত্র ২০ টাকা থেকে শুরু করুন নাইটির ব্যবসা, রইলো ঠিকানা সহ ফোন নাম্বার

নিজস্ব প্রতিবেদন : আজকাল অনেকেই কিছু না কিছু ব্যবসা শুরু করে উপার্জন করতে চাইছেন। তবে এই ব্যবসা শুরু করার জন্য অনেক ক্ষেত্রেই বাধা হয়ে দাঁড়ায় মূলধন এবং উপযুক্ত ব্যবসায়ীক বুদ্ধির অভাব। যার দরুন স্বাভাবিকভাবেই অল্প কয়েকদিনের মধ্যে ব্যবসা মুখ থুবড়ে পড়ে যায়। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ব্যবসার কথা আলোচনা করতে চলেছি যার চাহিদা, কখনোই শেষ হবে না।

সুতরাং চাহিদা শেষ না হলে আপনাদের ব্যবসাও কখনো বন্ধ হয়ে যাবে না। এটি হল হোলসেল দামে নাইটি কেনার পর তা বিক্রির ব্যবসা। বিবাহিত হোক বা অবিবাহিতার সকল মহিলারাই কিন্তু কম বেশি নাইটি পরিধান করে থাকেন। ঘরে পড়ার জন্য সবথেকে আরামদায়ক ড্রেস হিসেবে আমরা নাইটির কথা বলতে পারি। দেশের বিভিন্ন জায়গাতেই কিন্তু এই পোশাকের চাহিদা রয়েছে মহিলাদের মধ্যে। সুতরাং আপনারা যদি প্রয়োজন মতন এটি তৈরি করে স্থানীয় বাজারে বিক্রি করতে পারেন সেক্ষেত্রে কিন্তু আপনাদের অর্থ উপার্জনের কোনো অভাব হবে না। এই প্রসঙ্গে বিস্তারিত জানতে নিচে ক্লিক করে আমাদের ভিডিওটি দেখে নিতে পারেন।

কিভাবে শুরু করবেন এই ব্যবসা?

এই ব্যবসা শুরু করার জন্য আপনাদের প্রথমেই কিন্তু মূলধন সম্পর্কে একটি প্রাথমিক ধারণা তৈরি করে নিতে হবে। যদিও এই ব্যবসা শুরু করার জন্য আপনাদের হাতে অল্প কিছু টাকা থাকলেই হবে যাতে আপনারা পাইকারি দরে নাইটি কিনে নিতে পারেন। এরপর আপনাদের এই নাইটি বিক্রি করার জন্য একটি সুযোগ্য ব্যবস্থা রাখতে হবে। চাইলে আপনারা অনলাইন বা অফলাইন এর মাধ্যমে এই নাইটি বিক্রয় করতে পারেন ।

নাইটির ব্যবসা শুরু করলে আপনাদের কত টাকা পর্যন্ত উপার্জন হতে পারে?

নাইটির ব্যবসা শুরু করলে আপনাদের প্রথমে কিন্তু পরীক্ষামূলক ভাবে কয়েকটি বিক্রয় করতে হবে। মোটামুটি যদি আপনারা স্থানীয় বাজার ধরে নিতে পারেন কিংবা অনলাইনের মাধ্যমে এটি বিক্রয় করা ভালোভাবে শুরু করতে পারেন তাহলে কিন্তু আর চিন্তা করতে হবে না । কম খরচে যারা ব্যবসা শুরু করতে চান তাদের জন্য কিন্তু পাইকারি দরে নাইটি কেনার পর এই ব্যবসা একেবারেই আদর্শ হতে পারে।

পাইকারি দরে কোথা থেকে আপনারা নাইটি কিনবেন?

যদি আপনারা পাইকারি দরে নাইটি কিনে তারপর তা বিক্রয় করে ব্যবসা শুরু করতে চান সে ক্ষেত্রে নদীয়ার শান্তিপুরে অবস্থিত অন্নপূর্ণা বস্ত্রালয় যোগাযোগ করে নিতে পারেন। চাইলে আপনারা শিয়ালদহ থেকে শান্তিপুরগামী লোকালের চেপে এই দোকানে চলে আসতে পারেন মাল কেনার জন্য। তবে খুব দূরে থাকলে কিন্তু অনলাইনেও অর্ডার করে নিতে পারবেন।

মোটামুটি ৫০ থেকে ৬০ টাকার মধ্যে এখানে আপনারা বিভিন্ন ডিজাইনের নাইটি পেয়ে যাবেন যা, স্থানীয় বাজারে আপনারা ব্যবসা করার সময় প্রায় 200 থেকে 300 টাকা দরে বিক্রয় করতে পারবেন। সুতরাং বুঝতেই পারছেন এই ব্যবসাটি শুরু করলে আপনারা কতটা লাভবান হবেন।বিস্তারিত জানতে হলে আপনারা 8649802810 অথবা 9614567142 এই নম্বর দুটিতে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button