একনজরে দেখে নিন আপনার পছন্দের টলিউডের নায়িকারা কোথায় থাকেন, কেমন দেখতে তাদের বাড়ি? দেখে নিন বাড়ির ঠিকানা সহ বাড়ি!

নিজস্ব প্রতিবেদন :- টলিউড হোক বা বলিউড তারকাদের নিয়ে মাতামাতি কিন্তু বরাবর থেকেই রয়েছে অনুরাগীদের মধ্যে। তারা কোথায় থাকেন? কিভাবে জীবন কাটান? তাদের ব্যক্তিগত সম্পর্ক থেকে সবকিছু নিয়েই কিন্তু নানান ধরনের কৌতূহল থাকে আমাদের মধ্যে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের এই কৌতূহলের কিছুটা হলেও নিরসন করতে চলেছি। কারণ আজকে আমরা এই বিশেষ প্রতিবেদনে আপনাদের জানাবো কোন সেলিব্রেটিরা কলকাতার কোথায় থাকেন!

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা বলবো বেহালার কথা। এখানেই থাকেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গার পরিচিত মুখ ঐন্দ্রিলা। দেখে নিন তার বাড়ি।

২) এরপর আপনাদের চলে যেতে হবে বালিগঞ্জ সার্কুলার রোডে। এখানকার 15B মৌসুমী অ্যাপার্টমেন্টে থাকেন টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

দীর্ঘ সময় ধরেই কিন্তু এটাই তার বাসস্থান। পাওলি দাম কে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন। দেখে নিন তার বাসস্থান।

৩) এবারে বালিগঞ্জ সার্কুলার রোডেই অবস্থিত আরও দুইজন সেলিব্রিটির বাড়ির ঠিকানা আমরা আপনাদেরকে জানাবো। এখানকার 524/1 বিধানতা অ্যাপার্টমেন্টে থাকেন টলিউড ইন্ডাস্ট্রির দুজন জনপ্রিয় অভিনেত্রী রিয়া সেন এবং রাইমা সেন।

ইন্ডাস্ট্রিতে রিয়া সেন খুব একটা অভিনয় না করলেও বিগত বহু বছর ধরেই কিন্তু বিভিন্ন চলচ্চিত্র আর ওয়েব সিরিজের জমিয়ে অভিনয় করে এসেছেন রাইমা সেন। পাশাপাশি তারা আরো একটি পরিচয় রয়েছে। অভিনেত্রী মুনমুন সেনের মেয়ে এবং মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি হলেন রাইমা।

৪) এরপর আমরা বলবো সল্টলেক সেক্টর ওয়ান এর কথা। এখানকার CE 225 ব্লকে থাকেন অভিনেত্রী রিতাভরি চক্রবর্তী। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী এবং বাংলার ক্রাশ নামে পরিচিত রিতাভরি।

ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন এই নায়িকা। পরবর্তীতে ধীরে ধীরে তিনি বড় পর্দায় পা রাখেন এবং অল্প সময়ের মধ্যেই কিন্তু মানুষের মন জয় করে নেন। দেখে নিন তার বাড়ির ঠিকানা।

৫) এবার আমরা বলবো ২০৮ বাংগুর এভিনিউ এর কথা। এখানেই থাকেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী এবং মিষ্টি নায়িকা ঋত্বিকা সেন।

দেখে নিন তার বাড়ির ছবি।

আমাদের আজকের এই বিশেষ নিবেদন আপনার কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত এই ধরনের নিত্য নতুন আপডেট পেতে হলে অবশ্যই চোখ রাখুন আমাদের পোর্টালের পাতায়। প্রতিবেদনটি ভালো লাগলে লাইক কমেন্ট এবং শেয়ার করে নিতে পারেন।

Back to top button