নিজেকে স্লিম রাখতে জীবন থেকে যে সকল জিনিস চিরতরে বাদ দিয়েছেন সারা আলী খান! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বলিউড ইন্ডাস্ট্রিতে একজন প্রিয় নাম হল সারা আলী খান ।শুধুমাত্র যে অভিনয়ের জন্য তিনি জনপ্রিয় এমনটা নয়। তার থেকে বেশি জনপ্রিয় তিনি তার নাচের জন্য ।এর পাশাপাশি তার হট পোশাকে ছবিগু-লি মাঝে মাঝে ঘুম কেড়ে নেয় এ প্রজন্মের যুবকদের ।বিভিন্ন ছবি এবং ভিডিও মাধ্যমে এর আগে বহুবার সারা আলী কে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে আসতে দেখা গেছে। তবে এবার সেই ঘটনা অন্যথা হলো না।

বলিউডের এই তারকা কর্ণার ওজন ছিল একসময় 96 ছিল কিন্তু 40 কিলো ওজন কমিয়ে তিনি বলিউডে পা রাখেন ।দীর্ঘ সময় ধরে শুধুমাত্র যোগ ব্যায়াম করার পর এবং খাবার তালিকায় পরিবর্তন করো করেই তিনি এমন অসাধ্য সাধন করতে পেরেছেন এমনটা তিনি জানিয়েছিলেন এক বিশেষ সাক্ষাৎকারে ।সারার ওয়ার্কআউটে পিলেটস, আর কার্ডিও করেন বেশি করে। এ ছাড়া কিক বক্সিং করতে খুব পছন্দ করেন। সারা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি রোজ ওয়ার্কআউট করেন।

সারার ডায়েট চার্টও প্রকাশ্যে এসে গেছে। জলখাবারে তিনি আটার পাউরুটি, ডিমের সাদা অংশ, বা ইডলি খান। দুপুরে তাঁর মেনুতে থাকে ডাল, রুটি, নানান সবজি, সালাদ, আর ফল। আর রাতের মেনুতে থাকে রুটি আর তার সঙ্গে নানান ধরনের সবুজ সবজির তরকারি। ওয়ার্কআউট করার আগে সারা মুসেলি অথবা দালিয়ার সঙ্গে ফল খান। আর ওয়ার্কআউটের পর তিনি খান প্রোটিন শেক, ডাল, সালাদ আর টোফু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button