মিঠাইকে টেক্কা দিতে এবার কোমর বাঁধলেন স্যান্ডি সাহা, খুব শীঘ্রই এই ধারাবাহিকে নামছেন জনপ্রিয় এই ইউটিউবার!

নিজস্ব প্রতিবেদন:- সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী হিসেবে আপনারা সকলেই কিন্তু স্যান্ডি সাহাকে কমবেশি চেনেন। একজন কনটেন্ট ক্রিকেটার হিসেবেই খ্যাতি লাভ করেছিলেন স্যান্ডি। এরপর বসন্ত বিলাস-মেসবাড়ি ধারাবাহিক এর মাধ্যমে অভিনয় জগতেও পা রাখতে দেখা যায় তাকে। এই একটি ধারাবাহিকের অভিনয় করেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন স্যান্ডি। তার সহজ ও সাবলীল অভিনয় দেখে ভক্তরা আবারো তাকে ধারাবাহিকের পর্দায় দেখার ইচ্ছে প্রকাশ করেছিলেন। এবার খুব শীঘ্রই সম্ভবত স্যান্ডির অনুরাগীদের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে।

সম্প্রতি ভক্তদের উদ্দেশ্যে সুখবর দিয়েছেন স্যান্ডি সাহা। জানা যাচ্ছে খুব শীঘ্রই আবারো পর্দায় ফিরছেন তিনি। ইউটিউব আর ফেসবুকের দৌলতে কিন্তু তিনি সকলের কাছেই বিশেষভাবে পরিচিত। তার ভক্ত সংখ্যাও কিন্তু নেহাতই কম নয়। বেশিরভাগ ধারাবাহিকে কিন্তু তাই টিআরপি বাড়ানোর জন্য তাকে ডাকা হয়। বসন্ত বিলাস মেস বাড়িতে ছেলেধরা ‘বিভীষিকা’ হয়ে পা রেখেছিলেন স্যান্ডি। এই ধারাবাহিকে কমলিকা ব্যানার্জী, কাঞ্চন মল্লিক, শ্রীতমা ভট্টাচার্যের পাশাপাশি নজর কেড়েছিলেন তিনিও।

সম্প্রতি আবারো কালার্স বাংলার আরও একটি ধারাবাহিকে দেখা যেতে চলেছে তাকে। প্রসঙ্গত উল্লেখ্য খুব শীঘ্রই এই চ্যানেলে শুরু হতে চলেছে একটি নতুন ধারাবাহিক ‘ফেরারি মন’। নতুন এই ধারাবাহিকের মাধ্যমে পর্দায় কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা রায়। এর বহু সময় আগে ‘চোখের বালি’, ‘ক্ষীরের পুতুল’ প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। তবে আচমকাই তিনি বিরতি নিয়ে নেন। এবার বহু সময় বাদে কালার্স বাংলায় সম্প্রচারিত এই নতুন ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন সুদীপ্তা।


ধারাবাহিকে তার অভিনীত চরিত্রের নাম তুলসী। তথ্যসূত্রানুসারে জানা যাচ্ছে,তুলসী মধ্যবিত্ত পরিবারের মেধাবী মেয়ে। সে এমন একটি কলেজে ভর্তি হয় যে কলেজের প্রিন্সিপালের ছেলেও পড়ে। প্রিন্সিপালের ছেলে হলেও একেবারে বখাটে চরিত্রের সে। বাবার কলেজ হওয়ায় কারচুপি করেই প্রত্যেকবার টপার হয় সে।

কিন্তু মেধাবী তুলসী কলেজে ভর্তি হওয়ার পরেই তাদের দুজনের মধ্যে রেষারেষি শুরু হয় যা নিয়েই সৃষ্টি হয়েছে ধারাবাহিকের গল্প। প্রথম প্রমোতে দেখানো হয়েছে যে কলেজে তুলসী প্রবেশ করার পরেই প্রিন্সিপালের ছেলের পরিবর্তে সে টপার হয়ে যায়।

এরপর প্রকাশ্যেই এই দুই নায়ক নায়িকা একে অপরকে চ্যালেঞ্জ ছুড়ে দেয়। এই ধারাবাহিকেই প্রিন্সিপালের ছেলের বন্ধু অর্থাৎ নায়কের বন্ধুর চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় স্যান্ডি সাহা। খুব শীঘ্রই পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক। প্রমো ভিডিও ভাইরাল হবার পর থেকেই এটা দর্শকদের কাছ থেকে অন্যতম আকর্ষনের কেন্দ্রবিন্দু হিসেবে ধরা দিয়েছে।

স্যান্ডি সাহার ভক্তরা কিন্তু আপাতত এই ধারাবাহিকের সম্প্রচারের দিকেই মুখিয়ে রয়েছেন। আজকের এই প্রতিবেদনটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে তা আমাদের কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে চাইলে আমাদের পোর্টালের অন্যান্য লেখার উপর নজর রাখতে থাকুন।

Back to top button