একি কান্ড! লাল টুকটুকে নাইটি পরে রোমান্টিক হিন্দি গান যুবকের সঙ্গে তুমুল নাচলেন রানু মন্ডল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-দুই বছর আগে রানু মন্ডল এর সাথে যা ঘটেছিল সেটা তার কাছে একটা স্বপ্নের কাছাকাছি ।কারণ বাস্তব হলে হয়তো রানু মন্ডল কে আর ফিরে আসতে হতো না রানাঘাটের স্টেশন চত্বরে এই রানাঘাট স্টেশন চত্বর থেকে রানু মন্ডল নিয়ে যাত্রা শুরু করেছিল লতা মঙ্গেশকরের একটি গান গাওয়া থেকে ।

এক পথ যাত্রী সেই ভিডিও করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে । লতা কন্ঠের এই রানু মন্ডল কে হারিয়ে যেতে দেয়নি সোশ্যাল মিডিয়ার মানুষেরা ।যার ফলে মুহুর্তের মধ্যে তিনি দখল করেছিলেন খবরের শিরোনাম।তবে এসবের বাইরেও ও কিন্তু রানু মন্ডল অনেকখানিই সহজ এবং সরল । মাঝেমধ্যে ক্যামেরার সামনে বেশ কিছু মন্তব্য করে উঠে আসে বিতর্ক এর মূল কেন্দ্র বিন্দুতে ।

শুধুমাত্র গান গেয়ে ভাইরাল হয় তেমনটা কিন্তু নয় ।বর্তমানে এখন বিভিন্ন হিন্দি গানে নাচতে দেখা যাচ্ছে রানু মন্ডল কে ।সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যা প্রকাশিত হয়েছে ইউটিউবে । প্রশংসার ঝড় উঠেছে নিজের মধ্যে থেকে।সম্প্রতি জাস্টিন ইমরান নামের এক ইউটিউবার তার সাথে হিন্দি বলিউড গানের তালে ইউটিউব এর শর্ট ভিডিও বানিয়েছেন রানু।

ভিডিও দেখা যাচ্ছে “হাম লাখ ছুপায়ে পেয়ার মাগার” গানের তালে লাল রঙের নাইটি জ‍্যাকেট পরে চোখে স্টাইলিশ সানগ্লাস লাগিয়ে গানে নাচে মেতে উঠেছেন রানুদি‌।শুধুই যে ইউটিউবারের সঙ্গে গান নাচ করেছেন তাই নয় সঙ্গে হাত নাড়িয়ে বিভিন্ন ভঙ্গিতে অভিনয়টাও সমানতালে করেছেন। এমনকি ভিডিওতে পুরো নায়িকার মত ওই যুবকের হাত ধরে আসতে দেখা গেছে তাকে । মারাত্মক পরিমাণের ভাইরাল হয়েছে সেই ভিডিওটি নেট মাধ্যমে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button