একি কান্ড! রাস্তার ধারে একটি গরুর সঙ্গে মজার ছলে লড়াই করছে ছোট্ট বাঁদর! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান যুগে সামাজিক মাধ্যম কখনো কখনো আমাদের সামাজিক শিক্ষা ক্ষেত্র হয়ে ওঠে । এখানে আমরা বিভিন্ন ধরনের শিক্ষা গ্রহণ করতে পারি । জ্ঞান অর্জন করতে পারি । তার পাশাপাশি হাসি কান্না রাগ অভিমান সমস্ত কিছু এক ছাদের তলায় পাওয়া যায় তাইতো যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা ।

মানুষ এখন আর খবরের কাগজ বা টিভির পর্দায় চোখ রাখে না বরং চোখ রাখে মুঠোফোনে।মানুষ মানুষের খুব কাছাকাছি থাকে এবং তাদের প্রিয় হয়ে ওঠে । কিন্তু যত দিন যাচ্ছে ততই পাল্টাচ্ছে চিত্র । মানুষের প্রিয় হয়ে উঠেছে বিভিন্ন গৃহপালিত পশু জন্তু জানোয়ার এবং পাখি ও । শুধুমাত্র মানুষের সাথে মানুষ বা মানুষের সাথে পশুর যে আত্মার নিবিড় সম্পর্ক গড়ে উঠছে তেমন কিন্তু নয় ।

কখনো কখনো ভিন্ন প্রজাতির দুইটি পশুর মধ্যে কিন্তু গড়ে উঠতে পারে আন্তরিক সম্পর্ক । ঠিক তেমনি এক মেলবন্ধনে চিত্র দেখা গেল এই ভিডিওতে।সাম্প্রতিক একটি ভিডিও পোস্ট হয়েছে । সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে,একটি গ-‘রু এবং বেশ কয়েকটি বাঁ-‘দর নিজেদের মধ্যে খেলা করতে ব্যস্ত। রাস্তায় ঘুরে বেড়াচ্ছে একটি গ-‘রু। তাকে মাঝে মাঝে এসে বিরক্ত করছে, একটি ছোট্ট বাঁ-‘দর ছানা। গরুটি মুখ বুজে সেই অ-‘ত্যা-‘চার মোটেও সহ্য করেনি।

বাঁদরটিকে পাল্টা ভ-‘য় দেখাতে গিয়েছে সে। ঠিক তখনই সে রাস্তা দিয়ে পেরিয়ে ছিলনা একটি মহিলা গরু এবং হনুমানের বাচ্চার ঝামেলার মধ্যে মহিলা আটকে যায় পরবর্তী ক্ষেত্রে মহিলার হাতে খাবার দেখে বান্দর গুলি মহিলার দিকে এগিয়ে আসে । এভাবেই চলতে থাকে তাদের খন্ড যুদ্ধ ।এই ভিডিওটি ক্যামেরাবন্দি করে প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে খবরের শিরোনাম ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button