পরীক্ষা না দিয়েই দুর্দান্ত রেজাল্ট! 79% নাম্বার নিয়ে মাধ্যমিক পাস করল ‘কৃষ্ণকলি’ -র মুন্নি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- জীবনের প্রথম সবথেকে বড় পরীক্ষা হচ্ছে মাধ্যমিক একথা আমরা প্রত্যেকে জানি । মাধ্যমিক পরীক্ষা সামনে এলেই কেমন যেন একটা ভ-য় আঁ-কড়ে ধরতে আমাদের সকলকে । ফলাফল ওপর নির্ভর করছে ভবিষ্যৎ । এর পরবর্তী ক্ষেত্রে দ্বিতীয় বড় পরীক্ষা উচ্চমাধ্যমিক । সেখানে একই ধরনের অনুভূতি কাজ করতে আমাদের মধ্যে ।এবং এই অনুভূতি সকলের ক্ষেত্রে অর্থাৎ সকল পরীক্ষার্থীর ক্ষেত্রে এক । সে সাধারন মানুষ হতে পারে অভিনেতা হতে পারে অভিনেত্রী হতে পারে ।

এবার সেই আনন্দের চিত্র দেখা গেল জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির মুন্নির চোখেমুখে । টিআরপি নিরিখে বেশ কয়েকবার জনপ্রিয় হওয়া এই ধারাবাহিকে মুন্নির চরিত্রে অভিনয় করতে দেখা যায় অন্যান্য যে । গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে করতে পড়াশোনা কে তেমন ভাবে সামলে উঠতে পারছিলেন না এই অভিনেত্রী । কিন্তু এবারের মূল্যায়ন যেহেতু সম্পূর্ণ আলাদা রকম ভাবে হয়েছে তাই আশানুরূপ ফল হয়েছে তার এমনটাই জানিয়েছেন তিনি।

তিনি বলেছেন যে শুটিং এবং পড়াশোনা মাঝে তিনি রীতিমতো স্যান্ডউইচ হয়ে যাচ্ছিলেন প্রতিনিয়ত । যার ফলে চিন্তা গ্রাস করেছিল তাকে । মাধ্যমিকের ফল যদি ভালো না হয় তাহলে কি হবে আগামী দিনে ? অবশেষে তার আশানুরূপ ফল হয়ে তিনি বেজায় খুশি । অনন্য গুহ ওরফে মুন্নির এবারে প্রাপ্ত এবারে মাধ্যমিকে ৭৯% নাম্বার পেয়ে পাশ করেছেন

এবং তিনি খুশি হয়ে এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে মাধ্যমিকের রেজাল্ট তার আশানুরূপ হয়েছে। তিনি খুব খুশি ফলাফলে। এর আগে শ্যু-টিং এবং পড়াশোনা সামলাতে তার স্যান্ডুইচের মত অবস্থা হয়ে গিয়েছিল। অনন্যার কথায়, ‘বাবা তো দিনরাত আমার সঙ্গে পরীক্ষার রেজাল্ট নিয়ে রসিকতা করত। কিন্তু এখন বাবা আমার সাফল্যে বেজায় খুশি। ‘এই আনন্দেই সোমবার পরিবারের সঙ্গে হুড়িয়ে হুল্লোড় করেছেন পর্দার মুন্নি। পর্দার মুন্নিকে ইতিমধ্যেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button