ছেলে কেশবকে নিজের কন্ঠে গান গেয়ে শুনিয়ে দুধ খাওয়াচ্ছেন মা মধুবনী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ফের ভাইরাল মধুবনী গোস্বামী এবং তার ছেলে । ‘ভালোবাসা ডট কম’ নামক জনপ্রিয় একটি ধারাবাহিকে কাজ করার সাথে সাথে তাদের আলাপ হয় । তারপর একসাথে থাকা শুরু হয় এবং পরবর্তী ক্ষেত্রে তারা বিয়ে করে । ইতিমধ্যে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট একটি পুত্রসন্তান কেশব । এখন মধুবনী গোস্বামী পুরো সময় কে-টে যায় তার পুত্র সন্তানকে নিয়ে । বিভিন্ন ধরনের খু-নসু-টির ভিডিও ছবি প্রকাশ করে থাকেন তিনি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ।

কিন্তু এখনও পর্যন্ত তিনি তার ছেলের মুখ বাইরে প্রকাশ করেনি। যেহেতু রাজা গোস্বামী এখনো পর্যন্ত ধারাবাহিকের সাথে যুক্ত এবং শু-টিং-এ কাজ কর্মের জন্য বিভিন্ন জায়গায় যাতায়াত করতে হচ্ছে । তাই তেমনভাবে কাছে পাচ্ছে না তা ছেলেকে । কারণ বর্তমানের এই পরিস্থিতি ছোঁয়া তার ছেলের উপর পড়ুক সেটা কোন রকম ভাবে চায়না তারকা-দম্পতি । তাই আপাতত রাজা গোস্বামী তার ছেলেকে ছেড়ে থেকে দূরে থাকতে হচ্ছে ।

দূর থেকে চোখের দেখাতে মেটাতে হচ্ছে মনের শান্তি । এখন মধুবনী গোস্বামী সারাটা দিন কে-টে যায় তার সন্তানকে নিয়ে । সন্তানের নানারকম আদব-কায়দা ভাল করে কাছ থেকে পর্যবেক্ষণ করেন তিনি । জীবনের সমস্ত রকম ক্লা-ন্তি কে-টে যায় তাকে ঘিরে । এর আগে আমরা দেখেছিলাম মধুবনী গোস্বামী কে গান গেয়ে ছেলেকে দুধ পান করাতে । তবে ফের আরও একবার দেখা গেল সেই চিত্র ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে মধুবনী মৌসুমী গান গেয়ে ঘুম পারাচ্ছে । তার ছোট্ট ছেলেকে এবং ছেলেটি মন দিয়ে তার মায়ের গান শুনছে । জনপ্রিয় একটি বাংলা গান গেয়েছেন মধুবনী গোস্বামী আর তারপর থেকেই সেই ভিডিওটি জনপ্রিয়তার নিরিখে তু-ঙ্গে পৌঁছেছে সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে থাকে মধুবনি এবং রাজা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button