বিশালাকার আস্ত বানরকে সম্পূর্ণ গি-লে খে’লো অ’জগর, রইল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দিন হোক বা দুপুর , রাত হোক বা বিকেল যদি কোনো কারণে আমাদের সামনে হঠাৎ করে এসে উপস্থিত হয় কোন মস্ত বড় একটি বি-ষাক্ত সা-প তাহলে আমাদের মধ্যে একটা আ-তঙ্কের প-রিবেশ সৃষ্টি হবে এমনটা খুব স্বাভাবিক । কারণ সাপ মানে আ-তঙ্ক । এবং সে আ-তঙ্ক থেকে আমরা প্রতিনিয়ত রেহাই পাবার চেষ্টা করে থাকি । কিন্তু তেমন ভাবে পায় না । আগেকার যুগে প্রচুর মানুষের মৃ-ত্যু ঘটতে সা-পের কা-মড়ে । তার জন্য অবশ্য আলাদা অনেক কারণ রয়েছে ।

কিন্তু এখনকার যুগে তেমনটি ঘটে না । কারণ এখন উন্নত চি-কিৎসা ব্যবস্থা এবং যোগাযোগ ব্যবস্থা সেই সংখ্যাকে অনেক কমই নিয়ে এসেছে। গ-ভীর জ-ঙ্গলে কোন বি-ষাক্ত সা-পের কথা বললেই আমাদের জানতে ইচ্ছে করে সেই সা-পের সম্পর্কে বিস্তারিতভাবে । কিন্তু তেমন ভাবে জানা হয়ে ওঠে না । কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া সেই শখ পূরণ করে দিয়েছে আমাদের সোশ্যাল মিডিয়া । এখানে শুধুমাত্র সাপ কেন তার পাশাপাশি বিভিন্ন আরো অনেক ধরনের জী-বজ-ন্তু প-শুপাখি সম্পর্কে আমার বিস্তারিত জানতে পারি ।

জানতে পারি তাদের চারিত্রিক বৈশিষ্ট্যের প্রতি । তাদের শিকার করার পদ্ধতি ইত্যাদি । তবে সম্প্রতি যে ঘটনা প্রকাশিত হয়েছে সেটা দেখলে শ-রীর শি-উরে উ-ঠবে।সম্প্রতি যদি কোনো কারণে আপনাকে বলা হয়েছে অ-জগর সা-পের সম্পর্কে আপনি কি জানেন বা পা-ইথন সা-পের সম্পর্কে আপনি কি জানেন তাহলে যে বিষয়টি সবথেকে প্রথমে আপনার মাথায় আসবে সেটি হল এর শি-কার পদ্ধতি ।

অ-জগর সা-প কোন শি-কারিকে প্রথমে পেঁচিয়ে শ্বা-সরো-ধ ক-রে দে-য় তারপর সেখান থেকে আস্তে আস্তে গি-লে গি-লে খা-য়। এবার ঠিক সেই চিত্র দেখা গেল সোশ্যাল মিডিয়াতে । যে চিত্র দেখা গেছে সেখানে দেখা যাচ্ছে একটি হনুমানকে পে-চিয়ে ধ-রে রে-খেছে একটি পা-ইথন সা-প এবং সেই হনুমানটিকে আস্ত গিলে খাচ্ছে ধীরেসুস্থে । ম-র্মান্তিক এই ভিডিওটি ভাইরাল হয়েছে । দেখে ফেলেছে ১৫ লক্ষের বেশি মানুষ তবে এটি খাদ্য পিরামিডের খুব সাধারন একটি নিয়ম বলা যেতেই পারে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button