‘অভিষেক বচ্চন নয়,তার বাবা রণবীর কাপুর’! – বি’স্ফো’রক মন্তব্য ঐশ্বর্য রাইয়ের মেয়ে আরাধ্যার! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-রনবির কাপুর একজন জনপ্রিয় অভিনেতা। অনেক মেয়ের ক্রাশ তিনি। নিজের অভিনয় দক্ষতায় এবং বিভিন্ন সুপারহিট সিনেমা করে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি ।এখন দর্শকরা মাঝেমধ্যেই অপেক্ষায় থাকেন রনবির কাপুরের সিনেমার জন্য। অনেক সুপারহিট নায়িকার সঙ্গে সিনেমা করেছেন তিনি।

অপরদিকে অভিনেত্রী ঐশ্বর্য রায় কে কে না চেনেন। অসাধারণ রূপের জন্য সকল দর্শকের মন কেড়েছেন তিনি। তাকে দেখতে যেমন অসাধারণ তিনি তেমন সুন্দর অভিনয় ও করেন। তার অনুগামী সংখ্যা প্রচুর ।তার একটি কন্যাসন্তান রয়েছে। তার নাম আরাধ্যা। বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের পুত্রবধূ তিনি ।তার স্বামী অভিষেক বচ্চন।

ঐশ্বর্য রায় একটি ইন্টারভিউ তে জানান যে তিনি যখন রানবির কাপুরের সঙ্গে এ দিল হে মুশকিল সিনেমাটি করছিলেন তখন একদিন শুটিং সেটে আরাধ্যা গিয়ে পৌঁছয়। রনবির কাপুর কে দেখে সে অভিষেক বচ্চন ভেবে জড়িয়ে ধরেছিল কারণ সেদিন রনবির কাপুর অভিষেক বচ্চনের মতো টুপি দেওয়া জ্যাকেট পড়েছিল। তার পরে অবশ্য লজ্জা পেয়ে যায় আরাধ্যা ।এরপর থেকে রানবির কাপুর কে দেখলে লজ্জা পায় সে ।

তিনি এও জানিয়েছেন যে রানবির কাপুর এখন আরাধ্যার ক্রাশ ।কয়েকবার রানবির কাপুর কে আরাধ্যা আংকেল বলে সম্বোধন করলেও বর্তমানে তাকে আর কে বলে ডাকে সে। তিনি আরো জানিয়েছেন যে ছোটবেলায় রানবির কাপুর এর বাবা ঋষি কাপুর কে পছন্দ করতেন ঐশ্বর্য রায়। আর বর্তমানে ঐশ্বর্য রায়ের মেয়ে আরাধ্যা পছন্দ করেন রানবির কাপুর কে ।তার ছোটবেলার স্মৃতি তার মেয়ের মাধম্যে ফিরে আসছে এমনটাই মন্তব্য করেছেন অভিনেত্রী ঐশ্বর্য রায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button