লকডাউনে বন্ধুর সাথে বাইকে করে যাচ্ছিলেন যুবক, হটাৎ রাস্তায় ধ’রলো পু-লিশ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত আমাদেরকে হাসিয়ে চলেছে এই সোশ্যাল মিডিয়া । কারণ আমরা যেখানে এই এ-কঘে-য়েমি জীবনের প্রতি বি-রক্ত হয়ে উঠছি । মা-নসিক অ-বসাদে ভু-গছি সেখানে সেই মুহূর্তে প্রতিনিয়ত হাসির খো-রাক আমাদের সামনে তুলে ধরেছে এই সোশ্যাল মিডিয়া । সেটি বিভিন্ন ভিডিও হতে পারে বা অন্যান্য যেকোনো ধরনের ঘটনা হতে পারে । এই সমস্ত ভিডিও গু-লি বা ঘটনাগু-লি আমরা দেখতে পাই বলেই হয়তো এ-কঘে-য়েমি জীবন থেকে অনেকখানি রেহাই পাওয়া যায় ।

বর্তমান যুগে সামান্য ক্লা-ন্তি দূর করতে আমরা মুখ বুঝেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর । এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃ-খ রা-গ অ-ভিমান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না ।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে একগুচ্ছ হাসির ভিডিও একত্রিত করে করা হয়েছে এবং তার মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে । সেটি হল যে দেখা যাচ্ছে দুই যুবক একটি বাইকে করে অন্য জায়গায় যাচ্ছে । এবং পিছনে বসে থাকে যুবকের হাতে রয়েছে বড় একটি লোহার রড আড়াআড়িভাবে সে ধরে রেখেছে ।

সামনে বাইক চালানো যুবকটি দুইটি বাড়ির মধ্যবর্তী যে সরু জায়গা থাকে তার মধ্যে দিয়ে বাইক নিয়ে যাওয়ার চেষ্টা করে । কিন্তু সে ভুলে যায় যে পিছনে বসে থাকা যুবকটির হাতে রয়েছে বড় একটি লোহার রড। যার ফলে দুটি বাড়ির দেওয়ালে আ-টকে যায় সেই লোহার রড এবং যুবকটি পিছন দিক থেকে ছি-টকে পড়ে । এই ঘটনাটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে তার পাশাপাশি ছড়িয়ে পড়েছে সর্বত্র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button