সোশ্যাল মিডিয়ায় হে’ন’স্থা! মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা, ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার প্রকাশ্যে ক-ড়া জবাব দিলেন বা মুখ খুললেন দেবলীনা ভট্টাচার্য । একদমই ঠিক শুনেছেন আমরা দেখেছি যে যেহেতু আমরা সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত এবং সোশ্যাল মিডিয়া আমাদেরকে পৃথিবীর নানান ধরনের খবর সবার আগে তুলে ধরে তাই আমরা এর ব্যবহার ঠিক মতন করতে পারি না । যদিও এর সংখ্যা হাতে গোনা মাত্র কয়েকটা কিন্তু তবুও নগণ্য নয় ।

সেখানে দেখা যায় যে যেহেতু তার কাছে সোশ্যাল মিডিয়া অ্যাক্সেস রয়েছে অর্থাৎ চালানোর অনুমতি রয়েছে তাই নিয়ম না জেনেই তারা দু-র্ব্যবহার করছে এই সোশ্যাল মিডিয়াকে নিয়ে। সোশ্যাল মিডিয়াকে নিয়ে দু-র্ব্যবহারের কথা প্রথম নয় এর আগেও ঘটেছে । তবে ইদানিং বেড়েই চলেছে । বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের ক্ষেত্রে তাদের সম্পর্কে বিভিন্ন কু-রুচিকর মন্ত্যব্য ব-ডি শে-মিং এবং ব-র্ণবি-দ্বেষের শি-কার হওয়া প্রতিনিয়ত বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে ।

এবং যারা এই সমস্ত বিষয়গু-লি সাথে যুক্ত রয়েছে তারা হয়তো ভাবছে যে অভিনেতা-অভিনেত্রীদের কে সোশ্যাল মাধ্যমে কু-রুচি-কর যেকোনো ধরনের মন্তব্য করা যেতে পারে । তাদের কাছ থেকে কোন উত্তর আসে না বা তাদের এই ধরনের মন্তব্য কিছু প্র-ভাব পড়ে না কিন্তু এবার সেই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দেবলীনা। শ্রুতি দাস থেকে শুরু করে সৌরভ দাস এমনকি প্রত্যুষা পাল পু-লিশের দ্বা-রস্থ হয়েছিলেন তাদেরকে কু-রুচিকর ম-ন্তব্য করার জন্য । এবং এই মন্তব্যের প্র-বণতা প্রতিনিয়ত বাড়তে থাকার জন্যই কিন্তু তারা সা-ইবার ক্রা-ইমের দ্বারস্থ হয়েছিলেন ।

কিন্তু তবুও মাঝে মধ্যে দেখা যায় যে কোনো রকম কোনো প্র-ভাব এবার সেই বিষয় নিয়ে বিস্তারিত ভাবে মুখ খুললেন অভিনেত্রী দেবলীনা । তিনি সংবাদমাধ্যমকে জানান যে এখনকার যুগে প্রতিটি ছেলে মেয়ে তার প্রোফাইলের বস এবং তিনি সেটা জানাতে চান গোটা পৃথিবী কে । এবং জানানোর পদ্ধতি বা প্রক্রিয়া মোটেও ভালো নয় । তাই যেকোনো কিছু একটা মন্তব্য কারো সম্পর্কে করে দিলেই ছুটি। কিন্তু তাদেরকে জানতে হবে যে সমস্ত কিছু একটা নিয়ম রয়েছে সে নিয়মের মধ্যে পড়ছে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মাধ্যমগু-লি । এই নিয়মগু-লি মান্যতা দিয়ে তবে সেগুলো করা ভালো নয় কিন্তু পু-লিশের দ্বারস্থ হতে পারে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button