বেরিয়ে আসলো আরও চাঞ্চল্যকর তথ্য! আগামী 3 বছরে পর্ন-ব্যবসায় কয়েকশো কোটি টাকা রোজগারের প্ল্যান করেছিলেন রাজ কুন্দ্রা!

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি বলিউডের বিখ্যাত প্রযোজক রাজ কুন্দ্রা গ্রে-প্তার হয়েছেন । এই খবর সকলেরই জানা। প-র্নকান্ড এ যুক্ত থাকার জন্য গ্রেফতার হয়েছেন তিনি। তিনি বিখ্যাত অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী। জানা যায় রাজ ছোটবেলায় খুবই গরিব ছিলেন। অল্প বয়সেই শাল ও শাড়ির ব্যবসা করে বেশ কিছু টাকা উপার্জন করেছিলেন। তিনি এর থেকে বড়লোক হয়েছিলেন। তিনি তার পরেই তিনি সিনেমা প্রযোজনার কাজে নিযুক্ত হন। এরপর তার শিল্পা শেঠীর সঙ্গে আলাপ হয় । তারপর তারা দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন,

কিন্তু বর্তমানে এই বিখ্যাত প্রযোজক এবং বিখ্যাত অভিনেত্রী স্বামীর গ্রে-প্তার হয়েছে বলে জানা যায়। তিনি বলিফেম নামক একটি অ্যাপ তৈরি করেছেন যার মাধ্যমে তিনি এই পর্ন ভিডিও গুলো ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা করেছিলেন । যদিও তার পরিকল্পনা সার্থক হয়নি। কিন্তু অনেক পর্ন ভিডিও তৈরি করেছেন তিনি ।এ বিষয়ে অনেক তথ্য উঠে এসেছে এখন।

জানা যায় এই বিখ্যাত প্রযোজক এই প-র্ন ভিডিও বলিফেম নামক অ্যাপের সাহায্যে ছড়িয়ে দিয়ে কয়েক কোটি টাকা আয়ের রাস্তা তৈরি করেছিলেন। 2021 সালে তার 37 কোটি টাকা আয়ের সম্ভাবনা ছিল । এর মধ্যে থেকে তার লাভ ছিল পাঁচ কোটি টাকা । এছাড়াও 2022 সালের মধ্যে তার আরও অনেক কোটি টাকা আয়ের রাস্তা সুগম করে রেখেছিলেন এই অভিনেতা ।

তবে পুলিশের কাছে গ্রেফতার হওয়ার পরে তার এই আয়ের রাস্তা বন্ধ হয়ে গেছে । পু-লিশের জিজ্ঞাসাবাদে তিনি একথা বলে জানিয়েছেন বলে জানা গেছে। এই সমস্ত বিষয় নিয়ে শিল্পা শেঠি এখনো পর্যন্ত মুখ খোলেননি । এইসব নিয়ে অনেক কল্পনা নেটিজেনদের মনে ভিড় করেছে। সোশ্যাল মিডিয়ায় অনেক রকমের পোস্ট ঘুরছে রাজ কুন্দ্রা কে নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button