অবশেষে প্রকাশ্যে এলো ‘মিঠাই’ -এর ‘উচ্ছেবাবু’ -র হবু বউয়ের ছবি! নেট দুনিয়ায় দারুন ভাইরাল হয়েছে সেটি!

নিজস্ব প্রতিবেদন :-আদৃত রয় একজন জনপ্রিয় অভিনেতা। সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে সিদ্ধার্থ চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ধারাবাহিকটি করে তার জনপ্রিয়তা আরো বেড়ে গেছে। যদিও এর আগে কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি । প্রেম আমার টু ,পরিণীতা ,নুরজাহান ইত্যাদি সিনেমাতে অভিনয় করেও বেশ জনপ্রিয় হয়েছিলেন এ অভিনেতা। তবে বর্তমানে মিঠাই ধারাবাহিকটি ভীষণ জনপ্রিয় আর এই মিঠাই ধারাবাহিকের থেকেই আদৃত এর জনপ্রিয়তা অনেকটাই বেড়ে গেছে।

শুধু অভিনয়ই নয় এই অভিনেতা ভীষণ ভালো গান গাইতে পারেন। মাঝেমধ্যে ধারাবাহিকে তার গান শোনা যায় । তার গান খুব ই পছন্দ করেন তার অনুগামীরা। এই অভিনেতার সোশ্যাল মিডিয়ায় কোনো অ্যাকাউন্ট নেই । এটি একটি আশ্চর্যের ব্যাপার যে এই জনপ্রিয় অভিনেতা সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ নয় ।আসলে তিনি তাঁর ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব একটা মন্তব্য করেন না ।

তবে বর্তমানে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু তথ্য জানা গেল। বিখ্যাত অভিনেত্রী অনামিকার জন্মদিন উপলক্ষে অনামিকা একটি ছবি পোস্ট করেছিল সেখানে আদৃত এর পাশে একটি মেয়েকে দাঁড়াতে দেখা গেছে। সেই ছবিটিতে ছিল আদৃত, মিঠাই ধারাবাহিকের রাতুল,অনামিকা এবং আরেকটি মেয়ে ।জানা যায় সেই মেয়েটির নাম সুপ্রিয়া। জানা গেছে সে আদৃত এর প্রেমিকা।

চলটি মাসের নভেম্বর মাসে তাদের বিয়ে হবে এমন কথাও জানা গেছে । গত 10 বছর ধরে তাদের মধ্যে একটি প্রেমের সম্পর্ক রয়েছে। তবে একথা আদৃত কখনোই মিডিয়ার সামনে বলেনি। জানা যায় তার হবু শ্বশুর একজন মুম্বাইয়ের শিল্প পরিচালক। খবরটি জানার পর থেকেই আদৃত এর অনুগামীরা ভীষন ই কৌতুহলী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button