নিজের ফ্ল্যাটেই দারুন হইহুল্লোড় করে সুন্দরী স্ত্রীর জন্মদিন পালন করলেন অভিনেতা জিৎ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এইবার নিজের স্ত্রীর জন্মদিন জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করলেন অভিনেতা জিত শত কাজের মধ্যেও তিনি পরিবারকে সময় দেন এবং মনে রাখেন গুরুত্বপূর্ণ বিষয় গুলি ।। আমরা জানি যে বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা হলে জিৎ । ২০১২ সালে তিনি মোহনা কে বিবাহ করেন । তারপর থেকেই তার জীবন একদম আলাদা মাত্রা রচিত হয়েছে । ২০০২ সালে সাথী সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে তার ।

এবং প্রথম সিনেমা রীতিমত তোলপাড় করে দিয়েছিল অভিনয় জগতকে । এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি ।এরপর একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো হয়ে উঠেছেন এই টলিউড ইন্ডাস্ট্রি বস । শোনা যাচ্ছিল যে নাটের গুরু সিনেমার সময় অভিনেত্রী কোয়েল প্রেমে মত্ত হয়ে উঠেছিলেন অভিনেতা জিৎ । কোয়েল ততটা বেশি পাত্তা দিতেন না জিৎ কে ।

অপরদিকে সাত পাকে বাঁধা শুটিংয়ের সময় কোয়েল মল্লিক প্রেমে পড়ে যায় । কিন্তু সেই সময় তাদের সম্পর্কে বাঁধা হয়ে আসে তার বাবা রঞ্জিত মল্লিক । অবশেষে ২০১২ সালে তিনি বিবাহ করেন মোহনা কে । তবে সম্প্রতি উজ্জাপন করতে দেখা গেল তার স্ত্রী এর জন্মদিনকে । । যা প্রথমবার ক্যামেরাব-ন্দি করে শেয়ার করা হলো সোশ্যাল মিডিয়াতে । আমরা এর আগে দেখেছিলাম যে যতই কাজের ব্যস্ততা থাকুন না কেন নিজের পরিবারের প্রতি দায়িত্ববান এক পুরুষ ।

নিজের পরিবারের প্রতি প্রচণ্ড খেয়াল থাকে তার সর্বদা । নিজের মেয়ের চুল বেঁধে দেওয়া বা মাঝেমধ্যে সময় পেলে পরিবারের সাথে বাইরে ঘুরতে যাওয়ার কোন কিছুই করতে ভুলেন না অভিনেতা । এবার অভিনেতা স্ত্রীর মোহনার জন্মদিন ছিল । তাই ঘরোয়া পদ্ধতিতে বেশ কয়েকজন বন্ধু বান্ধবীদেরকে ডেকে জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করলেন তার জন্মদিন । আর সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করা হলো যা পরবর্তীতে ক্ষেত্রে শেয়ার করা হলো সোশ্যাল মিডিয়াতে । ভাইরাল ভিডিওটি দেখে অনেক শুভেচ্ছা জানিয়েছে কমেন্ট বক্সে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button