রেল লাইন ধরে স্টেশন দিয়ে যাচ্ছিলেন যুবতী, হঠাৎ পেছন থেকে জো’ড়ে ট্রেনের বাঁশি বা’জাতেই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অল্পের জন্য মা-র খে-তে খে-তে বাঁ’চলো যুবক । এমনটা অস্বীকার করার কোনো কারণ নেই যে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা অ-বসাদগ্র-স্ত হ-য়ে প-ড়ছে প্রতিনিয়ত । খেলার মাঠ ফাঁকা থাকছে । মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে এবং যত রকম অ-সামা-জিক কা-জকর্ম রয়েছে সেগুলোর সাথে জ-ড়িয়ে প-ড়ছে তারা । পরিবারকে সময় দেওয়া বা বন্ধুদের সাথে খা-রাপ ব্যব-হার থেকে শুরু করে বিভিন্ন ধরনের কাজ কর্মের সাথে নিজেদেরকে জড়িয়ে ফেলছে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা ।

এবং সেখান থেকে বের করে আনা অদম্য এক চেষ্টা প্রতিনিয়ত করে চলেছে এই সোশ্যাল মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা । আমরা স্টেশনে যখন ট্রেন ধরতে যায় তখন এমন কিছু কাজকর্ম করি জরুরী আ-ইন বি-রোধী । যেমন ধরুন রেললাইনের ধারে ট-য়লেট করা বা রেললাইন ধরে হেঁটে যাওয়া । এদেরকে যত রকম ভাবে সচেতন করাই হোক না কেন কোন রকম ভাবে সেই সমস্ত বিষয়গু-লি কি তারা কর্ণপাত করে না । পরের দিন সে একই কাজের সাথে যুক্ত হয়ে পড়ে তারা । এবং কখনও কখনও এদেরকে সচেতন করার জন্য অন্য পন্থা অবলম্বন করতে হয় ।

যেমনটা করেছেন এই দুই যুবক । ভিডিওতে দেখা যাচ্ছে যে এক সুন্দরী যুবতী প্ল্যাটফর্মের একদম কিনারে দাঁড়িয়ে রয়েছে । এবং সে রীতিমত অন্য মনস্ক রয়েছেন । পরনে রয়েছে একটি হ-ট প্যা-ন্ট এবং টা-ইট টপ ।যেকোনো মুহূর্তে যদি ট্রেন চলে আসে তাহলে কিন্তু বড়োসড়ো বি-পদ ঘ-টে যে-তে পা-রত । কিন্তু প্লাটফর্মে থাকা দুই যুবক কানের সামনে ট্রেনের বাজিয়ে তাকে তা-ক লা-গিয়ে দিয়েছিল । যার ফলে সেই যুবতী ভেবে নিয়েছিল যে হয়তো ট্রেন সামনে চলে এসেছে । তাই তড়িঘড়ি করে সেখান থেকে সরে আসার চেষ্টা করেন ।

কিন্তু পরবর্তী ক্ষেত্রে দেখে যে সেটি আসলে আদতে কোন ট্রেন নয় বরং ওই যুবকের কর্মকাণ্ড । যার ফলে তিনি প্র-চণ্ড রে-গে যায়। পরবর্তী ক্ষেত্রে যুবক জানান যে এটি আসলে একটি প্রা-ঙ্ক ভিডিও শু-ট হচ্ছিল । একটা ক্যামেরা এ রাখা আছে লু-কিয়ে । ই ধরনের ঘটনা যেমন কখনো কখনো মানুষকে বি-পদে ফে-লতে পা-রে । ঠিক তেমনি কখনো কখনো মানুষকে বি-পদের হাত থেকে বাঁচতে পারে । সামান্য পরিমাণ এদিক-ওদিক ভুল হলে কিন্তু উঠতে পারে বেধড়ক মার । দ-মফা-টা হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে ভিডিও কে কেন্দ্র করে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button