‘দিদি নং ১’-এর মঞ্চে গিয়ে গিফট নিতে গিয়ে মঞ্চের ওপরেই পা পিছলে পড়ে গেলেন ‘মিঠাই’-এর অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- যদিও অভিনয় জগত এই ধরনের লাইট মঞ্চ সাথে পরিচিতি তার বহুদিন আগে থেকে । কিন্তু তবুও মাঝে মধ্যে ঘাবড়ে যাওয়া টা হয়তো ভীষণ স্বাভাবিক সাধারণ মানুষের পক্ষে । আর ঠিক তেমনি ঘটল জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার সাথে। প্রথমবারের মতো দেখা গিয়েছিল ডান্স বাংলা ডান্স জুনিয়র এর মঞ্চে । সেখান থেকে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন । তারপরে এই মুহূর্তে তাকে দেখা যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এ অভিনয় করতে ।

তার অভিনয় দক্ষতা এতটা সুন্দর এবং নিখুঁত স্বল্প সময়ের মধ্যে তিনি জয় করে নিয়েছেন দর্শকদের মন এবং হয়ে উঠেছেন এই বাংলা একজন জনপ্রিয় অভিনেত্রী। আমরা জানি যে গত ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ানে সঞ্চালনা করে আসছেন রচনা ব্যানার্জি । যার ফলে মানুষ অত্যন্ত বেশি পছন্দ করেন তাকে । এই দিদি নাম্বার ওয়ান এর শো তে দেখা যায় বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের তার পাশাপাশি দেখা যায় সাধারণ মানুষদেরকে যারা এসে সুখ-দুঃখের গল্প করে এবং বিভিন্ন খেলার মাধ্যমে পুরস্কার জিতে বাড়ি ফেরেন ।

সেদিন স্পেশাল এপিসোড ছিল এবং উপস্থিত ছিলেন মিঠাই ধারাবাহিকে নিপা এর চরিত্রে অভিনয় করা ঐন্দ্রিলা সাহা। সেখানে ফাস্ট রাউন্ডের একটি খেলা হয় যেখানে একটি বক্সের মধ্যে যে বল ফেলতে পারবে সে গিফট নেবে এবং সেই খেলাতেই গিফট নিতে গিয়ে ঐন্দ্রিলা পা পিছলে পড়ে যায় সকলের সামনে। সেই মুহূর্তেই অভিনেত্রী নিজেকে সামলে নেন তবে এই ভিডিও ক্লিপটি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

সেই ভিডিও ক্লিপটি অনেকে নিজেদের টাইমলাইনে শেয়ার করে রেখেছেন যাতে অপরের দেখতে পাই যদিও এই সমস্ত বিষয়কে বেশ গুরুত্ব দিয়ে দেখেছেন অনেক অনুরাগীরা । যদি এই ধরনের ঘটনা যে কোন মানুষের সাথে ঘটতে পারে তা পিছলে পড়ে যাওয়া এমন কোন বড় ব্যাপার নয় । কিন্তু তবুও সেই সমস্ত ব্যাপার নিয়ে যে সমস্ত হাসি পরিবেশ সৃষ্টি হয় তা হয়তো অনেক সময় আমাদেরকে লজ্জার মধ্যে ফেলে দেয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button