মাত্র 45 টাকায় পেয়ে যান 10 জিবি নেট আনলিমিটেড কল! জিও কে টেক্কা দিতে বিএসএনএল এর নতুন প্ল্যান! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- যখন ভারতের টেলিকম বাজারে একচেটিয়া অধিকার স্থাপন করেছে রিলায়েন্স জিও তখন সেই মুহূর্তে রিলায়েন্স জিও কে টেক্কা দিতে এক অভিনব দুর্দান্ত লোভনীয় অফার নিয়ে হাজির হল বিএসএনএল । বিএসএনএল সম্পূর্ণ দেশের একটি সরকারি টেলিকম সংস্থা যেটি হারিয়ে গেছে আমাদের মধ্যে থাকে । কিন্তু সে হারিয়ে যাওয়া সম্পর্কে পুনরুদ্ধার করতে এই ধরনের লোভনীয় অফার প্রতিনিয়ত দিতে থাকবে বিএসএনএল এমনটা জানা যাচ্ছে সূত্র মারফত ।

তবে সম্প্রতি অফারটি তারা লঞ্চ করেছে সেটি নিঃসন্দেহে দেবে এমনটা আশাবাদী তার কর্মকর্তারা । দেশের বড় বড় টেলিকম সংস্থাগুলির নেটওয়ার্ক সংস্থাগুলি নিজেদের মধ্যে রিব্র্যান্ড হয়ে যাচ্ছে শুধুমাত্র অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য । কিন্তু অপরদিকে রিলায়েন্স জিও একা একচেটিয়া অধিকার করে চলেছে মোটা ভারতবর্ষ জুড়ে এবং এই রিলায়েন্স জিওর প্রতি গ্রাহকরা এতটা পরিমাণ আকৃষ্ট হচ্ছে তার প্রধান অন্যতম মূল কারণ হচ্ছে ফাস্ট ইন্টারনেট এবং কমদামি প্ল্যান ।

একদম ঠিক শুনেছেন কম দামে উচ্চগতিসম্পন্ন ইন্টারনেট পরিষেবা পাওয়া যায় প্রতি আকৃষ্ট হয়ে উঠছে দর্শকরা । তবে এবার বিএসএনএল প্রতি আকৃষ্ট হবে গ্রাহকরা এমনটা অনুমান করছে অনেকে ।কারণ সম্প্রতি বিএসএনএল একটি নতুন অফার নিয়ে এসেছি যার নাম দেওয়া হয়েছে ফাস্ট গোপন । মাত্র ৪৫ টাকার এই রিচার্জে মিলবে নানান সুবিধা।বিএসএনএল এর তরফ থেকেই জানা গিয়েছে এই রিচার্জ কুপনটি বৈধ হবে ৪৫ দিন। ৪৫ টাকার এই রিচার্জে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং,

১০০ টি ফ্রি এস‌এম‌এস, ১০ জিবি ডেটা। এই রিচার্জ কুপনটি গ্রাহক মহলে যথেষ্ট সাড়া ফেলবে বলে আশাবাদী বিএস‌এন‌এল।৪৫ দিন অতিক্রান্ত হয়ে গেলে গ্রাহকরা তাঁদের চাহিদা অনুযায়ী প্ল্যান পরিবর্তন করতে পারবেন। এই ৪৫ টাকার প্ল্যানটির সাথে একটি সিম‌ও প্রদান করছে বিএসএনএল। এই সিমটির মাধ্যমে যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করতে পারবেন গ্রাহকরা। গত ৪ ঠা জুলাই বিএসএনএল তাদের এই নতুন প্ল্যান হাজির করেছে গ্রাহকদের জন্য। তাহলে আর অপেক্ষা কিসের সংগ্রহ করে ফেলুন আপনার নিকটবর্তী বিএসএনএল থেকে এই অফারটি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button