মধ্যরাতে বরের সঙ্গে রোমান্স এ মাতলেন শুভশ্রী, রাজ-শুভশ্রীর রোমান্টিক মুহূর্ত মুহূর্তে ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী সম্পর্কে নতুন করে বলার কিছু অপেক্ষা রাখেনা । বিবাহের পর থেকেই এই দুই তারকা জনপ্রিয় জুটি হিসেবে পরিচিতি লাভ পেতে শুরু করে শুধুমাত্র তাদের কাজের মাধ্যমে । শুভশ্রী গাঙ্গুলী বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী । তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ বাঙালির মন ।শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয় তার পাশাপাশি পশ্চিমবঙ্গের পাশাপাশি গোটা ভারতবর্ষের রয়েছে তার অনুরাগ সংখ্যা।

অপরদিকে রাজ চক্রবর্তী বাংলা অভিনয় জগতে এক আলাদা ধারা সৃষ্টি করা পরিচালক বলতে পারা যেতেই পারে । সম্প্রতি তিনি বিধায়ক হয়েছেন । মানুষট তাকে ভালোবেসে বিধায়কের পরিণত করেছেন । এবং বিধায়ক হবার পর থেকে তিনি তার কাজ নিপুণ দক্ষতায় করে যাচ্ছে । মানুষের সুবিধা অসুবিধা কথা বাড়িতে বাড়িতে গিয়ে তিনি শুনেছেন । তাইতো রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী পৃথকভাবে এই বাংলা মানুষের মনে আলাদা রকম ভাবে জায়গা করে নিয়েছে।

তবে শত কাজের মধ্যেও মাঝে মধ্যে নিজেদের জন্য সময় বের করা উচিত এবং তেমনটা তারা করে থাকে । তাই তো সেদিন বন্ধুর বাড়িতে গিয়ে ছুটির আনন্দ মজা করলেন রাজ-শুভশ্রী এবং সেখানে ক্যামেরাব-ন্দি হলে এমন কিছু একটি মুহূর্ত যা সোশ্যাল মিডিয়াতে আসামাত্রই আলোড়ন সৃষ্টি করে দিয়েছেন ।

সেখানে দেখা যাচ্ছে যে একটি জায়গাতে তার দুই বন্ধু এবং বান্ধবী এবং শুভশ্রী গাঙ্গুলী রাজ চক্রবর্তী বসে রয়েছেন । কিন্তু হঠাৎ করে রাজ চক্রবর্তী শুভশ্রী গালে এঁকে দেয় ভালবাসার চু-ম্বন । ইতিমধ্যে আদরমাখা সে ভিডিওটি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে ছড়িয়ে পড়েছে সর্বত্র । অনেকে তাদের এই ভালোবাসা যা চিরকাল থেকে থাকে তার প্রার্থনা করেছেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button