১০,০০০ টাকার কমে দারুন ফিচারের স্মার্টফোন কিনতে চান?রইল তালিকা!

নিজস্ব প্রতিবেদন :- একটি নতুন স্মার্টফোন কেনার ব্যাটারি লাইফের দেখে আমরা তাকিয়ে থাকি । যে ফোনের ব্যাটারি লাইফ যত বেশি সেই ফোনের দাম আনুমানিকভাবে ততো বেশি হয় বলে অনুমান করা হয় । কিন্তু আজকের এই প্রতিবেদন আপনাদেরকে রিয়েল মি এমন কিছু মনের কথা বলতে চলেছি যেগুলোর দাম অত্যন্ত কম বলা বাহুল্য ১০,০০০ এর নিচে তার পাশাপাশি সেই সমস্ত ফোনে ৫০০০ থেকে ৬০০০ মেগা এম্পিয়ার ব্যাটারি পাওয়া যাবে ।

প্রথমেই বলি রিয়েলমি নাজরো ৩০ এ :- রিয়েলমি নারজো ৩০এ ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা আর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। অ্যান্ড্রয়েড টেন বিশিষ্ট এই ফোনটি চালনা করা হয় এবং ফুল এইচডি ডিসপ্লে রয়েছে তার পাশাপাশি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে এবং রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং মিডিয়াটেক জি ৩৫ প্রসেরোর।

রিয়েলমি সি ১১ :- ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ যুক্ত রিয়েলমি সি১১ স্মার্টফোনের দাম ৬,৯৯৯ টাকা। এতে, ২০:৯ আসপেক্ট রেশিও এবং ৭২০x১,৬০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। উন্নত পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে ১.৬ গিগাহার্টজ ক্লক রেটে অক্টা-কোর প্রসেসর। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেমে কাজ করবে। ক্যামেরা ফ্রন্টের প্রসঙ্গে বললে, ফোনের ব্যাক প্যানেল একটি ৮ মেগাপিক্সেলের সেন্সর এবং সামনের দিকে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর বর্তমান। রিয়েলমি সি১১ হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

রিয়েলমি সি ২৫:- স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য ৯,৯৯৯ টাকা। ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে যুক্ত এই রিয়েলমি হ্যান্ডসেটের স্ক্রিন রেজোলিউশন এবং আসপেক্ট রেশিও পূর্ববর্তী মডেলগুলির ন্যায়। অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে আসা এই স্মার্টফোনে একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হলো, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের তৃতীয় একটি সেন্সর। এছাড়া, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ইউজাররা ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন। এতে, ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button