তিন স্বামীর অপমানের কথা মনে করেই ক্যামেরার সামনে হা’উ হা’উ করে কেঁ’দে উঠলেন অভিনেত্রী শ্রাবন্তী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বেড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বি-য়ে ভে-ঙে যা-বার পর নতুন করে রাজনৈতিক দলে যোগদান করা কে নিয়ে প্রতিনিয়ত চলছে বি-তর্ক । এবং সে বি-তর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতিহত করার চেষ্টা করে চলেছেন শ্রাবন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারিয়ার । এই ভিডিও সেই চিত্র তুলে ধরেছে ।

অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে । মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী গিয়েছিলেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বি-তর্ক এর মুখে।

তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে অভিনেত্রী কেঁ-দে ফেলল । এবং তিনি বলেন যে যথেষ্ট পরিমাণে স্ট্রা-গল করেছেন তিনি। কিন্তু কিসের স্ট্রা-গল সে ব্যাপারে কিছু জানায়নি বিস্তারিত । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে অভিনেত্রী পরিষ্কারভাবে তার আগের জীবনের কথা শোনাতে গিয়ে কেঁ-দে ফেললেন ।

সাম্প্রতিক একটি ইন্টারভিউ দিতে গিয়ে তিনি বললেন, “নিজের থেকে কেউ দেখেছ আমাকে।কেউ বুঝেছে আমাকে এতগুলো যে কথা বলেন? আমি কি দিয়ে গেছি? কোনদিনও না। ঠিক আছে, পার্ট অফ লাইফ।”কথাগুলি বলতে বলতে শ্রাবন্তীর চোখ থেকে জল পড়তে শুরু করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button