‘জানে মেরি জানেমান’ গানে ঘরের ভেতরেই বান্ধবীদের সঙ্গে উ-দ্দাম নাচ অভিনেত্রী তৃনার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রতিনিয়ত ট্রেন্ডিং বিষয়ের উপর কাজ করতে বেশি ভালোবাসি । তার একটা প্রধান কারণ হচ্ছে যদি ট্রেনিং বিষয়ের উপর কাজ করা যায় তাহলে সেটি খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করতে সাহায্য করেন । তাই আমরা জনপ্রিয় হয়ে ওঠে খুব অল্প সময়ে । ঠিক তেমনি বেশ কিছুদিন আগে একটি দুঃ-খজনক গান একটি বাচ্চা ছেলে স্কুলে ক্লাস রুমের মধ্যে দাঁড়িয়ে গিয়েছিল ।

যে গানটির নাম জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার মেরা ভুল নেহি জানা রে । সেই গানটি কে যে যেমনভাবে পেরেছে নতুন অঙ্গীকারে প্রকাশ করেছে সোশ্যাল মাধ্যমে। আমরা দেখেছি বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা সেই গানের সাথে ভিডিও করে ইনস্টাগ্রাম বা অন্য কোন প্লাটফর্মে প্রকাশিত করেছেন। এবার সেই তালিকায় নাম জুড়লেন অভিনেত্রী তৃণা সাহা ।

ঠিকই ধরেছেন সেই তৃণা সাহা যাকে প্রথমবারের মতন দেখা গিয়েছিল খোকাবাবু নামক ধারাবাহিকে । নিখিলের সাথে অর্থাৎ নীল ভট্টাচার্যের সাথে দশ বছর ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে । অবশেষে বছরের শুরুতে জাঁকজমকপূর্ণভাবে বিবাহ সম্পন্ন করে তারা । তারা দুজনেই অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও তাদের পরিচয় কিন্তু অনেক আগে থেকেই । হাসিখুশি মিষ্টি এই অভিনেত্রী সবসময় সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে বেশি পছন্দ করেন ।

তাই তো মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে আপনি উকি মারলে বুঝতে পারবেন যে তিনি কতটা প্রা-ণোচ্ছল । এবার সেই চিত্র দেখা গেল আরো একবার । সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি তার নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলের । সেখানে জনপ্রিয় গান বাচপান কা পেয়ার এর সাথে নাচতে দেখা গেল তাকে । না তিনি একা নয় তার সাথে আরও দুজনসহ অভিনেত্রী ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে । ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button