পিঠ কাঁ’টা ব্লাউজ পরে দারুন সেজে ভিডিও পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে বলাবাহুল্য ধারাবাহিকে অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস । এই সুতি দাশকে নিয়ে জল্পনা মাঝেমধ্যে তুঙ্গে উঠে যাই । একাধিক কু-রুচিকর মন্তব্য শুনতে হয় তাকে শুধুমাত্র তার গায়ের রং এর জন্য । তার গায়ের রং যেহেতু কালো তাই বিভিন্ন সময় বিভিন্ন নেতিকেন দের কাছ থেকে কটুক্তি মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে ।

এ ব্যাপারে পুলিশের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী সম্প্রতি । কিন্তু কমেনি তার প্রবণতা । অভিনেত্রী শ্রুতি দাস বারবার লাইভে এসে মানুষজনদের কে বোঝানোর চেষ্টা করেছে যে গায়ের রং কোন ব্যাপার না কারণ কালো মানুষ হলেও তাদের মন যে খারাপ হবে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি তারা তাকে ভালোবাসে শুধুমাত্র অভিনয় দক্ষতা দেখে গায়ের রং দেখে না ।

কিন্তু মানুষ কিছুতেই সে ব্যাপারটি বুঝতে চায় না । যার ফলে এক প্রকার বাধ্য হয়ে আশা ছেড়ে দিয়েছেন অভিনেত্রী । কিন্তু আশা ছাড়েননি নিজের জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করতে । মাঝেমধ্যেই প্রেমিকার সাথে বা পরিবারের সাথে বাইরে কোথাও ঘুরতে গেলে সে তার মুহূর্ত ক্যামেরাব-ন্দী করে শেয়ার করেন অনুরাগীদের উদ্দেশ্যে। অভিনেত্রী বরাবরই সৌখীন প্রিয় মানুষ । সাজতে ভীষণ ভালোবাসে তিনি ।

তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে ভালোবাসেন তিনি । এবার তার অনুরাগীদের কে তিনি দেখালেন তার চুলের বিভিন্ন যে সমস্ত সরঞ্জাম তার চিত্র । সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী নিজে । সেখানে দেখা যাচ্ছে যাবতীয় যা সমস্ত সরঞ্জাম তিনি ব্যবহার করেন চুলের জন্য সবকিছু দিন একটি ব্যাগের মধ্যে ভরে রাখেন । সেই ব্যাগ থেকে এক এক করে সেই সমস্ত জিনিসপত্রগুলি বাইরে বের করে এনে অনুরাগীদের কে দেখাচ্ছেন ইতিমধ্যে । ভিডিওটি পছন্দ করেছে বেশ কিছু জন মানুষ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button