কলকাতার সেরা নায়িকাদের মধ্যে কার ছেলে সবচেয়ে কিউট? ১নম্বরে কে আছে দেখে নিন ভিডিও ও ছবি!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিটি সন্তান তার মায়ের কাছে শ্রেষ্ঠ উপহার । সবথেকে সুন্দর দেখা সবথেকে দামী একটা উপহার একথা আমরা প্রত্যেকেই জানি । কিন্তু আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদেরকে বলবো টলিউড ইন্ডাস্ট্রি এমন বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী এবং তাদের সন্তানের কথা আপনারা হয়তো এই তথ্যের মধ্যে কোন কোন তথ্য হয়ত জানেন আবার কোনো কোনো তথ্য হয়তো আপনাদের অজানা । তাই সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইল । যাতে আপনি আপনার জ্ঞান সহজভাবে অর্জন করতে পারে ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়:- শ্রাবন্তী চ্যাটার্জী কে নিয়ে জল্পনা শেষ নেই এই মুহূর্তে । পরপর তিনবার বিয়ে ভেঙে যাওয়ার পর চতুর্থ বারের মতন সম্পর্কে এসেছেন তিনি । তাই গোটা সোশাল মিডিয়া জুড়ে রয়েছে তা নিয়ে সমালোচনা । কিন্তু মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে তিনি বিয়ে করেন । এবং তাদের একটি পুত্র সন্তান রয়েছে যার নাম অভিমুন্য।

কোয়েল মল্লিক :- ২০১৩ সালে পরিচালক নিসপাল সিং কে তিনি বিয়ে করেন । তারপর থেকে অনেকখানি সময় পেরিয়ে গেলেও সন্তান এর কোন দেখা-সাক্ষাৎ মেলেনি । অবশেষে গত বছর একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছে তার নাম কবির।

শুভশ্রী গাঙ্গুলী :-বাংলার অভিনয় জগতে শুভশ্রী গাঙ্গুলীর অবদান কী সেটা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না । গত তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী তিনি বিয়ে করেন এবং গত বছর তাদের পুত্রসন্তান হয় যার নাম ইউভাণ চক্রবর্তী এবং এর জনপ্রিয়তা অন্যান্য বাচ্চাদের অনেকখানি বেশি ।

প্রিয়াঙ্কা সরকার :- ২০১০ সালে তিনি অভিনেতা রাহুল সরকারকে বিয়ে করে । তারপর তাদের একটি ছোট্ট পুত্র সন্তান হয় ২০১৩ সালে যার নাম সহজ । অবশেষে ২০১৭ সালে তাদের বিবাহ বি-চ্ছেদ হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button