এই ব্যাংকে একাউন্ট থাকলে পেতে পারেন 25 লক্ষ টাকার সুবিধা, যারা যারা পাবেন!

নিজস্ব প্রতিবেদন :- এবার পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক তাদের গ্রাহকদের পাশে এসে দাঁড়াল । আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা ব্যবসা-বাণিজ্য শুরু করেছে কিন্তু টাকা পয়সার অভাবে সে ব্যবসা বন্ধ হতে চলেছে । এবার তাদের সুবিধার্থে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এককালীন মোটা অংকের টাকা ঋণ দিতে প্রস্তুত । এবং আপনি জানলে অবাক হবেন যে প্রথমবারে প্রাপ্ত ঋণের পরিমাণ হবে ২৫ লক্ষ টাকা ।

একদম ঠিক শুনেছেন । এমনই জানানো হয়েছে ব্যাংক কর্তৃপক্ষের বিশেষ বিজ্ঞপ্তি দ্বারা । আমরা জানি যে ব্যাংক কর্তৃপক্ষ বিভিন্ন সময়ে তাদের গ্রাহকদের সুবিধার্থে তাদের পাশে এসে দাঁড়ায় । এবার সেই পথে হাঁটল পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক । সারাবছরে উপার্জন করা টাকা বা সারাজীবনের উপার্জন করা টাকা আমরা সাধারণত ব্যাংকের মধ্যে রেখে থাকি তার কারণ নিরাপত্তা এবং অতিরিক্ত সুবিধা ।

এই অতিরিক্ত সুবিধার মধ্যে যেমন রয়েছে তেমনি রয়েছে আর্থিক সহায়তা তাই ব্যাঙ্কগুলি জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে প্রতিনিয়ত । এই ঋণের মাধ্যমে ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে বিশেষ সাহায্য করতে হতে পারে ৷ তবে এই টাকা দিয়ে কো সম্পত্তি কিনতে পারবেননা গ্রাহকেরা । পঞ্জাব ন্যাশন্যাল ব্যাঙ্কের তৎকাল যোজনার (PNB tatkal Yojana) অন্তর্গত গ্রাহকদের ৫ লক্ষ থেকে ২৫ লক্ষ টাকা পর্যন্ত আর্থিক সহায়তা ।

এই বিষয়ে বিস্তারিত বিবরণের জন্য ক্লিক করতে হবে https://t.co/CiTb5gymBi#PNBtatkaal pic.twitter.com/fcRT0X5vq1 ৷পলিসির গাইডলাইন অনুযায়ী ধার্য করা হবে সুদ ৷ ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে ব্যাক্তি ই ঋণ নিতে পারেন, ফার্ম, কো-অপরেটিভ সোসাইটি ।এই যোজনার অন্তর্গত যে যে গ্রাহকেরা ঋণ নিতে চান তাঁদের জিএসটি নম্বর থাকতে হবে ৷ কমপক্ষে এক বছরের জিএসটি ফাইল করতে হবে ৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button