করিনাকে বয়কট করে সীতা চরিত্রে ‘খাঁটি হিন্দু’ কঙ্গনাকে বেছে নেওয়ার দাবি জনতার!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত থাকে অভিনেতা এবং অভিনেত্রী দের সময় সব সময় যে মধুর এবং ম-সৃণ হয় এমনটা কিন্তু বলা যেতে পারে না । কখনো কখনো কিন্তু নেটিজেনদের কটুক্তি শিকার হতে হয় । আবার সেই সমস্ত ঘটনা মাঝেমধ্যে ট্রেন্ডিং এ চলে আসে । জো-রালো দা-বি উঠতে থাকে নেটিজেনদের পক্ষ থেকে । এবার সেই জো-রালো দা-বি সম্মুখীন হলেন কারিনা কাপুর কিন্তু কেন তার কারণ একটি ছবিটি করার জন্য তাকে অফার করা হয়েছিল কিন্তু তিনি এতটাই পারিশ্রমিক চেয়ে বসেন যে সেই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে যায় তাকে নিয়ে স-মালো-চনা।

কারিনা কাপুর এর আগে বিভিন্ন দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করেছিলেন নেটিজেনদের মন । এবার সেই নেটিজেনরা কিন্তু ক-টাক্ষ করছে কারিনা কাপুরকে । কারণ সম্প্রতি বলিউডের রামায়ণ নিয়ে একটি সিনেমা কাস্ট হতে চলেছে এবং সেখানে সীতার চরিত্রে অভিনয় করার জন্য কারিনা কাপুরকে অফার করা হয়েছিল । কিন্তু তিনি যে পারিশ্রমিক চেয়েছেন তা মোটেও দেওয়া সম্ভব নয় ।

অন্যান্য সিনেমার ক্ষেত্রে যেখানে তিনি ৬-৮ কোটি টাকা ধার্য করেন সেক্ষেত্রে তার চরিত্রে অভিনয় করার জন্য তিনি ১২ কোটি টাকা ধার্য করেছেন । আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে কারিনা কাপুরকে নিয়ে স-মা-লোচনা বি-তর্ক শুরু হয়েছে জো-র কদমে । ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া ও অন্যান্য প্ল্যাটফর্ম এ বয়কট কারিনা নামক হ্যাশট্যাগ তৈরি করেছে য এই মুহূর্তে ত্রেন্ডিংর রয়েছে । শুধু মাত্র এখানেই থেমে যায়নি ।

তার পাশাপাশি কারিনা কাপুর কে বাদ দিয়ে কঙ্গনা রানাউত কে বা ইয়ামি গৌতম কে এই চরিত্রে অভিনয় করানোর জন্য আবেদন জানিয়েছেন মানুষেরা । যার ছেলের নাম তৈমুর খান তিনি কিভাবে সীতার চরিত্র অভিনয় করতে পারেন । তাই খাঁটি হিন্দুত্ববাদী কঙ্গনা রানাউত কে বা ইয়ামি গৌতমকে এই সীতার চরিত্র অভিনয় করানো হোক এমনটাই দাবি তুলেছে অনেকেই । ইতিমধ্যে শেষ দাবিগুলো দখল করছে খবরের শিরোনাম । তবে পরবর্তী ক্ষেত্রে জানা যায় যে ঘটনাটি সম্পূর্ণ গু-জব । কারিনা কাপুর এরকম কোন চরিত্রে অভিনয় করছেন না ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button