স্পি’ডে আসছিল ট্রেন, হটাৎ চলন্ত ট্রেনের সামনে এসে গেলো বড় পাখি, চ-লন্ত ট্রেনের আ-ঘা-তে ছি-ট-কে গেলো সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা উন্নত হয়েছি অনেকখানি একথা আমরা প্রত্যেকে জানি । কাজের ক্ষেত্রে হোক বা অন্যান্য যে কোন দরকারে হোক বাইরে কোথাও যাতায়াতের জন্য সাধারণত আমরা যানবাহনে ব্যবহার করে থাকি । অনেকে কাছে গাড়ি সাইকেল বাইক ইত্যাদি থেকে থাকে । কিন্তু আবার অনেকের কাছে এগু-লি কিছুই থাকে না । যার ফলে গণপরিবহন মাধ্যমের সাহায্য নিতে হয় তাদেরকে । এবং এই গণপরিবহন মাধ্যমের মধ্যে সবথেকে জনপ্রিয় পরিষেবা হল ট্রেন ।

যেহেতু অল্প মূল্যে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সহজে যাতায়াত করা যায় তাই প্রতিনিয়ত ভারতীয় বাজারে বেড়ে চলেছে এর জনপ্রিয়তা । কিন্তু কখনও কখনও এই যানবাহনের কে ঘিরে ঘটে এমন কিছু ধরনের বি-পদ দু-র্ঘটনা যা সত্যিই ভী-ষণ ম-র্মান্তিক সম্প্রতি সোশ্যাল মিডিয়ার প্রতি আশা ভরসা রাখতে শুরু করেছে এই প্রজন্মের মানুষেরা । শুধুমাত্র তাই নয় তার পাশাপাশি আগের প্রজন্মের মানুষরা কিন্তু সোশ্যাল মিডিয়ার প্রতি ভরসা রাখতে শুরু করেছে ।

নানান ধরনের ঘটনা যা কিছু আমাদের আশেপাশে ঘটে চলেছে এই সমস্ত ঘটনা গু-লিকে একত্রিত করে মুঠোফোনের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করে থাকে এই সোশ্যাল মিডিয়া । এবং কখনও কখনও সেই সমস্ত ঘটনাবলি এতটা পরিমাণ এর জনপ্রিয়তা পায় যে রাতারাতি ভাইরাল হয়ে যায় । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে যা অন্যান্য সকল ভিডিও থেকে কিছুটা হলেও আলাদা । তার পাশাপাশি ভিডিওটি মর্মান্তিক যথেষ্ট এমনটা বলা যেতে পারে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।

সেখানে দেখা যাচ্ছে যে একটি প্লাটফর্মের উপর দিয়ে দু-রন্ত গ-তিতে পেরিয়ে যাচ্ছে একটি ট্রেন । কিন্তু হঠাৎ করেই রেললাইন বরাবর পারাপার করতে যায় দুইটি কাক ।প্রথমের কাকটি কোন রকম ভাবে প্রাণে বেঁচে গেলও দ্বিতীয় কাকটি সাথে সরাসরি ট্রেনের ধা-ক্কা লা-গে এবং তৎ-ক্ষনাত থেকে ছি-টকে অন্যত্র চ-লে যায় ও সেখানে মারা যায় । এই ঘটনাটি স্টেশনে থাকা এক ব্যক্তি ক্যামেরাব-ন্দি করেছে যা পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে আসামাত্রই ভাইরাল হয়েছে যথেষ্ট পরিমাণে । এর পাশাপাশি এই ঘটনা শিক্ষা দেয় যে ভবিষ্যতে শুধুমাত্র কাক বা প-শু-পাখি জ-ন্তু-জা-নোয়ার নয় মনুষ্য প্রজাতির কেউ সচেতন হতে হবে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button