“ভালোবাসাই জীবনের একমাত্র আনন্দ” – তিন-তিনবার বিয়ে ভেঙে গেলেও চতুর্থ প্রেমের ওপর আস্থা রেখেছেন অভিনেত্রী শ্রাবন্তী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- টলিউড ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। এই অভিনেত্রী বিতর্কের মধ্যে থাকেন তার ব্যক্তিগত জীবন নিয়ে । এ অভিনেত্রী তিন তিনবার বিয়ে করেছেন। কিন্তু তার তৃতীয় বিবাহ ও টেকেনি এটাই হচ্ছে নেটিজেনদের মধ্যে বিতরকের কারণ। এই নিয়ে নানান রকমের ট্রল সবসময় তাকে ঘিরে থাকে ।তবে এই সবে একেবারে কান দেননি এই অভিনেত্রী।

জানা যায় এই অভিনেত্রী তার তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে বেশ কয়েক মাস ধরে শথাকছেন না। তারা আলাদা থাকছেন।কিন্তু রোশন সিং চান শ্রাবন্তী সঙ্গে থাকতে ।তিনি আবার তার সঙ্গে সংসার করতে চান । সেই নিয়ে রোশন সিং কোর্টে মামলা করেছেন। কিন্তু শ্রাবন্তী একেবারেই চাইছে না তার তৃতীয় স্বামীর সঙ্গে থাকতে।

শ্রাবন্তী কে নিয়ে গুঞ্জন রটেছে যে শ্রাবন্তী তার চতুর্থ প্রেমিককে পেয়ে গেছেন। সে হচ্ছে বিখ্যাত ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী ।শ্রাবন্তীকে এই ব্যবসায়ীর সঙ্গে অনেক ছবিতেই একসাথে দেখা যায়। শুধু তাই নয় অভিরূপ নাগ চৌধুরী নামক ব্যাক্তির পারিবারিক অনুষ্ঠানের শ্রাবন্তীকে দেখা যাচ্ছে। এটির থেকেই নেটিজেনদের সন্দেহ শ্রাবন্তীর চতুর্থ প্রেমিক হচ্ছে এই ব্যক্তি।

সম্প্রতি শ্রাবন্তী ইনস্ট্রাগ্রামে তার একটি ছবি শেয়ার করেছিলেন ।তার ক্যাপশনে লিখেছিলেন যে ভালোবাসা এবং ভালোবাসা পাওয়াই জীবনের একমাত্র আনন্দ। এই ক্যাপশন এর জন্য ছবিটি আরো বেশি করে ভাইরাল হয়ে যায় ।নেটিজেনদের বেশিরভাগই ভেবেছেন যে এতবার প্রেম ও সংসার করতে ব্যর্থ হওয়ার সত্ত্বেও শ্রাবন্তী আশা হারান নি। তিনি আবারো প্রেমে পড়েছেন এবং তিনি আবারো ভালোবাসা পেতে চান।এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button