নিজের ফ্ল্যাটেই হঠাৎ লাইভে এসে গান শোনালেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা জানি যে অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের কাজের সূত্রে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে হয় । সে ক্ষেত্রে সং-ক্রমণ ছড়িয়ে যাওয়ার একটা সম্ভাবনা থেকেই থাকে । কিন্তু দেশের একজন দায়িত্ববান নাগরিক হয়ে শুভশ্রী গাঙ্গুলী সকলের জন্য চিন্তা করেন । তাইতো কলকাতা টাইমস নামক সংস্থা হয়ে সম্প্রতি সকল দেশবাসীর উদ্দেশ্যে একটি বার্তা দিলেন এবং সেই বার্তা সম্পর্কে যাবতীয় তথ্য আজকের এই প্রতিবেদনে তুলে ধরা থাকবে।

বাংলার অভিনয় জগতের শুভশ্রী গাঙ্গুলীর মতন জনপ্রিয় অভিনেত্রী খুব কম দেখা গেছে। খুব অল্প সময়ের মধ্যে তিনি জনপ্রিয়তার নিরিখে তুললে পৌঁছেছিলেন । তার কাছেই যাত্রাপথ মোটেও সহজ সহজ ছিল না । কারণ শুধু বর্ধমান থেকে কলকাতা পাড়ি দিয়েছিল শুধুমাত্র স্বপ্নপূরণে তাগিদে অচেনা অজানা শহরে স্বপ্নপূরণ তার পক্ষে মোটেও সহজ ছিল না । যদিও তিনি তার লক্ষ্যে স্থির ছিলেন । অবশেষে তিনি তার স্বপ্নকে পূরণ করতে পেরেছেন। তাই তো এই বাংলার মানুষেরা পেয়েছে শুভশ্রী গাঙ্গুলীর মতন একজন হাসিখুশি মিষ্টি অভিনেত্রী কে ।

শরীরে অতিরিক্ত পরিমাণে মেদ জমে যাওয়ার পর থেকে তাকে বিভিন্ন ধরনের ক-টাক্ষের শি-কার হতে হয় । কিন্তু তিনি সেই অবস্থা থেকে আবার পুরনো অবস্থায় ফিরে এসেছেন শুধুমাত্র নিজের পরিশ্রমের মাধ্যমে । এবার শুভশ্রীর নিজের হটনেস মুগ্ধ করলেন জিনতাদের। সন্তান জন্ম দেবার পর থেকে শরীরে বিপুল পরিমাণে মেদ জমে গিয়েছিল শুভশ্রী গাঙ্গুলী । যার ফলে একাধিক ক-টাক্ষের শি-কার হতে হচ্ছে প্রতিনিয়ত তাকে। অপরদিকে তার পোস্ট করা বিভিন্ন ছবিতে দর্শকদের কু-রুচিকর ম-ন্তব্য সংখ্যাঃ প্রতিনিয়ত বাড়তেই থাকছিল ।

কিন্তু সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী নিজেকে আবার পুরনো রূপে ফিরিয়ে এনেছেন । এবং ছন্দে ফিরেছেন এমনটা বলা যেতেই পারে তাই বিভিন্ন ফটোশু-টের মাধ্যমে নিজেকে পুনরায় আ-ত্মপ্রকাশ করছেন অভিনেত্রী । বেশ কিছুদিন আগে কলকাতার টাইমসের হয়ে তিনি ফটোশু-ট করেছেন । এবং সেই কলকাতা টাইম এর হয়ে সকল অনুরাগীদের বার্তা দিলেন সাবধানে থাকার । একদমই ঠিক শুনেছেন এই সিচুয়েশনে যাতে সং-ক্রমণ আরও অ-তিরিক্ত মা-ত্রা ছা-ড়িয়ে যা-য় তার বাড়ীতে থাকার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী এবং যদি কোন কাজে বাইরে বেরোতে হয় তাহলে অতি অবশ্য যেন এবং স্যানিটাইজার ভালো রকম ভাবে নিয়ম বিধি মেনে চলাফেরা করা হয় তার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী ভিডিওর মাধ্যমে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button