শোরুম থেকে নতুন গাড়ি কিনে বের করে নিয়ে আসতে গিয়ে গাড়ি সোজা নিচে ফেলে দিলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সাধারণত বাইক বা গাড়ি কেনার শখ আমাদের প্রত্যেকের থেকে থাকে । তার জন্য যেতে হয় অবশ্যই গাড়ি শোরুমে । সব কিছু ফাইনাল হয়ে যাওয়ার পর শোরুম থেকে গাড়িটি একটি নির্দিষ্ট পথের মাধ্যমে বাইরে বের করে নিয়ে আসে । কিন্তু সেখানে যদি ঘ-টে যা-য় দু-র্ঘটনা তাহলে নিশ্চয়ই আপনার ম-ন ভে-ঙে যা-বে । অবশ্য ভাঙার ই কথা তার পাশাপাশি অনেকে আবার এটি দেখে মজাও নিতে পারে। কিন্তু তার পাশাপাশি দুঃ-খ তো অবশ্যই থাকবে । কারণ নতুন গাড়ি বলে কথা । আর ঠিক সেরকমই ঘটনাটি ঘটলো।

প্রতিনিয়ত আমরা এই ধরনের ঘটনা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি । আপনারা এর আগে দেখেছেন যে গ-ভীর জ-ঙ্গলে কোন ঘটনা হোক বা সমুদ্রের তলে কোন ঘটে যাওয়া বিরল ঘটনা বা পাহাড়ের চুড়োয় ঘটে যাওয়া কোনো ঘটনা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কখনো কখনো সেই সমস্যাগুলি হাসি মজা আনন্দ হলেও মাঝেমধ্যে ম-র্মা-ন্তিক ঘটনা দেখা যায় যেমনটা দেখা গেল এবার । নতুন গাড়ি কিনতে গিয়ে দু-র্ঘটনার শি-কার হলো এক যুবতী।

সাম্প্রতিককালের একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুক এ যা দেখে বুকে ও মনে ব্যা-থা পা-চ্ছেন সোশাল মিডিয়ার ইউজাররা।  ভিডিওটিতে রয়েছে, একটি নিউ মডেলের নতুন গা-ড়ির দু-র্ঘটনা! শুধুমাত্র সামান্য ভুল ও পারদর্শীতার অভাবে নতুন গাড়ি ভোল বদলে দিল চালক। প্রসঙ্গত, আহত হওয়ার খবর নেই। যেখানে দেখা যাচ্ছে, শোরুম থেকে নতুন গাড়ি যেটি একটি বহুতলে পার্কিং করা ছিল এবং ভুলভাল পারদর্শিতার জন্য নি-য়-ন্ত্রণ হা-রিয়ে উপর থেকে নিচে পড়ে যাবার মত উপক্রম হয় । কোনমতে সেই গাড়ির মধ্যে থাকে যুবতী বাইরে বেরিয়ে আসতে পারে । কিন্তু গাড়ির অর্ধেকাংশ ঝু-লন্ত অ-বস্থায় নিচের দিকে ছিল । অর্থাৎ আপনি এমন টা বলতে পারেন যে যেকোনো মুহূর্তে গাড়িটি উপর থেকে একদম নি-চে প-ড়ে যে-তে পা-রে ।

তৎক্ষণাৎ এর আশেপাশে থাকা সেই শোরুমের কর্মীরা এসে ওই যুবতীকে উ-দ্ধার ক-রে । কিন্তু গাড়িটি যায় কেউ তেমন ভাবে আর উ-দ্ধার করার সাহস পায়নি । কারণ অল্পের জন্য টিকে আছে সেটি । কোন কারণে একটু নরণ-চরণ হলেই সোজা একদম নিচে । পরবর্তীতে বিভিন্ন য-ন্ত্রপাতি এবং প্রযুক্তির সাহায্যে সেটিকে উ-দ্ধার করা হয় ।এবং নতুন গাড়ি বাড়িতে যাওয়ার পরিবর্তে চলে গেল সোজা গ্যারেজে সার্ভিস সেন্টারে । হাস্যকর এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button