একটু কম দামে ভালো স্মার্টফোন খুঁজছেন, দেখে নিন ৬০০০ mAh এর ব্যাটারি সহ স্মার্টফোনের লিস্ট!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যখনই কোনো একটি নতুন ফোন কিনতে যাই তখন সেই ফোনের ফিচারস সম্পর্কে খোঁজ-খবর নিয়ে থাকি । কারণ কম দামে সবথেকে উন্নত এবং আধুনিক ফিচারস কোন ফোনে রয়েছে সেই ফোনটির প্রতি আমাদের প্রবণতা বেড়ে যায় । বর্তমান যুগে স্মার্টফোনের চাহিদা ভারতীয় বাজারে প্রতিনিয়ত বেড়েই চলেছে । এর অন্যতম একটি কারণ হলো সোশ্যাল মিডিয়া ।

যেহেতু আমরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে পড়ছে প্রতিনিয়ত তাই সেই সূত্রে বাড়ছে স্মার্টফোনের দাম ও চাহিদা । কিন্তু আপনি জানলে অবাক হবেন যে আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে বেশ কয়েকটি ফোনের নাম এবং ফিচারস বলতে চলেছি যে গু-লির দাম মাত্র ১১ হাজার টাকা বা তার কম । অথচ সেই সমস্ত ফোনে রয়েছে আধুনিক ফিচারস আসুন দেখে নেব সে গু-লি কি কি ।

স্যামসাং গ্যালাক্সি F 12:- এই ফোনে 6000 এমএএইচ ব্যাটারি রয়েছে যা ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এতে 6.5-ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এর রিফ্রেশ রেট 90Hz। এই ফোনটি অক্টা-কোর স্যামসাং এক্সিনোস প্রসেসর এবং 4GB RAM সহ আসে। এছাড়া ফোনে 64GB স্টোরেজ রয়েছে। ফোনে 48MP + 5MP + 2MP + 2 MP কোয়াড রিয়ার ক্যামেরা রয়েছে। এছাড়াও একটি 16MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া। এটি অ্যান্ড্রয়েড 11 এ কাজ করে। এর দাম ১০,৯৯৯ টাকা ।

Realme c 20 :- এই ফোনের দাম ৭৬৯৪ টাকা । স্মার্টফোনে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর এবং 2GB RAM রয়েছে। ফোনে 32GB ইনবিল্ট স্টোরেজ রয়েছে। ফোনে রিয়ারে ফোনের অ্যাপারচার f / 2.0 এবং LED ফ্ল্যাশ সহ একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। সামনের দিকে 5 মেগাপিক্সেলের সেলফি সেন্সর রয়েছে। ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে যা রির্ভাস চার্জিং সপোর্ট করে।

ভিভো কোম্পানির Vivo U10 স্মার্টফোনের মধ্যে রয়েছে 6.35 ইঞ্চির স্ক্রিন, 3GB RAM,32GB স্টোরেজ,13MP-র প্রাইমারি ক্যামেরা-সহ একটি 8MP এবং আর একটি 2MP সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা, Qualcomm-এর Snapdragon 665 প্রসেসর, 5000mAh এর ব্যাটারি সমন্বিত এই ফোনের দাম মাত্র 9,990 টাকা।

এরপর রয়েছে poco c 3 । যার দাম মাত্র ৭৪৯৯ টাকা। লেভেলের ফোন Poco C3-তে 6.43 ইঞ্চির ফুল HD ডিসপ্লে রয়েছে। মিডিয়াটেক হেলিও G35 প্রসেসরে সহ এই ফোনে সংস্থাটি ট্রিপল রিয়ার ক্যামেরা এবং 5000 এমএএইচ ব্যাটারি দিয়েছে। এই ফোনে 3 জিবি+32 জিবি স্টোরেজ এবং 4 জিবি+64 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্ট রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button