“আমার স্বামী কাঞ্চনের সাথে প্রেম করে ও”,- লাইভে এসে বললেন কাঞ্চনের স্ত্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নুসরাত জাহান এর পর এবার টলিউড ইন্ডাস্ট্রিতে আর অভিনেতা এবং অভিনেত্রী দ-খল করল খবরের শিরোনাম । সদ্য নির্বাচিত হওয়া কাঞ্চন মল্লিকের নামে একাধিক অ-ভিযোগ । যদিও এই ঘটনাটি ত-দন্ত সাপেক্ষ কিন্তু তবুও সে ঘটনাকে নিয়ে শুরু হয়েছে চা-পানউ-তোর । থানায় অ-ভিযোগ করেন তার বি-রুদ্ধে । কারণ তিনি অন্য এক অভিনেত্রীর সাথে প-রকীয়া সম্পর্কে জড়িয়েছেন তার পাশাপাশি প্রতিনিয়ত তাকে শা-রীরিক এবং মা-নসিক নি-র্যাতন করা হতো অর্থাৎ আপনি এক কথায় বলতে পারেন সা-মাজিক অ-পরাধ এর অন্তর্গত ব-ধূ নি-র্যাতনের অ-ভিযোগে অভিযুক্ত করেছেন কাঞ্চন মল্লিক।

কে । কাঞ্চন মল্লিক এর পাশাপাশি নাম জড়িয়ে গেছে অভিনেত্রী শ্রীময়ীর । এমনটা শোনা যাচ্ছে যে দীর্ঘ কুড়ি বছরের সম্পর্ককে উপেক্ষা করেই কাঞ্চন মল্লিক নাকি অভিনেত্রী স্ত্রীর সাথে প-রকীয়া স-ম্পর্কে জ-ড়িয়ে রয়েছে । এ ঘটনার সত্যতা রয়েছে তা ত-দন্ত করে বলা যাবে । কিন্তু এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যা-পক চা-ঞ্চল্য ছড়িয়েছে এমনটা কিন্তু দেখা যাচ্ছে । এরই মাঝে পিংকি অর্থাৎ কাঞ্চন মল্লিক এর স্ত্রী তুলে ধরলেন এই বি-স্ফো-রক মন্তব্য ।

যার ফলে সন্দেহের তীর পুনরায় উঠছে কাঞ্চন মল্লিক এর বি-রুদ্ধে । বেশ কয়েকদিন ধরেই কাঞ্চন মল্লিকের ব্যবহার সুবিধা লাগছিল না পিংকি ব্যানার্জির । কিন্তু ওই দিন তিনি তাঁর দিদা অর্থাৎ সাবিত্রী চ্যাটার্জির বাড়িতে যাচ্ছিলেন তাকে দেখতে । তার শা-রীরিক অবস্থার খবর নিতে । সাথে ছিল তার ছেলে । কিন্তু মাঝপথে হঠাৎ গাড়ি দাঁড় করিয়ে হু-মকি দিতে শুরু করে অভিনেত্রী শ্রীময়ী ।এমনটাই অ-ভিযোগ এনেছেন পিংকি ব্যানার্জি ।

যদি এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিনেত্রী । কিন্তু পিংকি ব্যানার্জি তরফ থেকে জানা গেছে যে তৃণমূলের এক বড় নেতার নাম করে শ্রীময়ী বলেন তুমি কার লে-জে পা দিয়েছো জানোনা । এরপর তাকে এবং তার ছেলেকে মাঝ রাস্তায় হে-নস্থা করা হয় ।এবং এর জেরেই পিংকি ব্যানার্জি থা-নায় অ-ভিযোগ দা-য়ের করেন অভিনেত্রী শ্রীময়ীর বি-রুদ্ধে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button