টিভিতে মাকে দেখে টিভিতে হাত ঘষে ঘষেই হেসে খিলখিল করছে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের জীবন কাহিনী পাল্টাতে শুরু করে যখন তারা সং-গ্রাম করে নিজেকে একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য । পরান যায় জ্বলিয়া রে, চ্যালেঞ্জ ইত্যাদি সিনেমা গু-লির মাধ্যমে অভিনয় জগতে জনপ্রিয়তা লাভ করতে থাকে শুভশ্রী গাঙ্গুলী । কলকাতার বাসিন্দা না হলেও কলকাতাতে নিজেকে স্থায়ীভাবে প্রতিষ্ঠা করতে পেরেছেন তিনি বর্ধমান শহর থেকে উঠে এসেছেন তিনি এবং স্বপ্নপূরণের তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতাতে ।

তার পরিবারের মেয়েদের উপর ছিল বিশেষ নিয়ম ।  কিন্তু সেই সমস্ত নিয়ম কে উপেক্ষা করে নিজের স্বপ্ন পূরণ করেছেন। তাই তো বাংলার মানুষ পেয়েছে একজন সুপারস্টার কে। বেশ কিছুদিন আগে ক-রোনা আ-ক্রান্ত হয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলী । এবং সেই সময় টানা ১৭ দিন ঘরের বাইরে নিজেকে আ-ইসো-লেশনে রেখেছিলেন । যার ফলে একা থেকে ছিল তা ছোট পুত্র সন্তান ।

কিন্তু তার আগে যদি দৃশ্যটা আপনারা দেখেন তাহলে দেখবেন যে প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলী তার ছেলের খু-নসুটির ভিডিও তুলে ধরতে সোশ্যাল মাধ্যমে তার অনুরাগীদের সাথে।  এবং সেই সমস্ত ভিডিওগু-লি রাতারাতি হয়ে উঠতে জনপ্রিয় । সম্প্রতি ফের আরো একবার একটি ভিডিও দেখা গেল ছোট্ট ছেলের ইউভান এর । শুভশ্রীর ছেলের কথা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না কিছুই কারণ শুভশ্রী গাঙ্গুলী প্রতিনিয়ত আর খুঁ-নসুটির ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুলে ধরতে থাকে । যার ফলে ছোটবেলা থেকেই জনপ্রিয়তার নিরিখে তু-ঙ্গে পৌঁছেছে ।

তার ছেলে এবং অন্যান্য বাকি সকল অভিনেত্রী সন্তানের থেকে বহু গুণে জনপ্রিয়তা লাভ করেছে। আমরা জানি যে এই মুহূর্তে ডান্স বাংলা ডান্স শুরু হয়েছে এবং সেই ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী কে । ঠিক তেমনি বাড়িতে বসে টিভির পর্দায় মাকে দেখতে পেয়ে রীতিমতো আনন্দিত এবং অবাক তার ছোট পুত্র ইউভান । টিভির পর্দার ডান্সফ্লোরে মাকে এভাবে নাচতে দেখে রীতিমতো অ-বাক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে ইউবাণ কে । এবং তার একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মাধ্যমে পুনরায় দ-খল ক-রেছে খবরের শিরোনাম ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button