লাইভে এসে ভক্তদের প্রশ্নের উত্তর দিলেন জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা অনেক সময় চাই যে আমাদের প্রিয় অভিনেত্রী বা অভিনেতা যদি আমাদের সাথে একবার কথা বলতো । এমনটা ইচ্ছে কমবেশি প্রত্যেকের হয়ে থাকে । তার জন্য প্রতিনিয়ত তাদের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল আমরা নানান ধরনের প্রশ্ন করে চলি । এবার সেই প্রশ্ন উত্তর দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক । ভক্তদের করা প্রশ্ন নিয়ে একটি লাইভ ভিডিও করেন তিনি । এবং সেই ভিডিওর মাধ্যমে তিনি উত্তর দেন তাদেরকে । যার ফলে খুশি হয়ে যায় তার অনুরাগীরা।

বাংলার অভিনয় জগতে কোয়েল মল্লিকের অবদান ঠিক কতখানি সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । তার বাবা রঞ্জিত মল্লিক বহুদিন ধরে অভিনয় জগতের সাথে যুক্ত থাকার ফলে অভিনয় জগতে আস্তে তার বিশেষ কোনো অসুবিধা হয়নি । কিন্তু বাবার নাম ভাঙ্গিয়ে নয় বরং নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনি জয় করেছেন এই বাংলার দর্শকদের মন । সাত পাকে বাঁধা, বন্ধন, সহ একাধিক ছবিতে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল দর্শকদের । যার ফলে প্রতিনিয়ত জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছিল এই অভিনেত্রীর।

২০১৩ সালে জীবনসঙ্গী হিসেবে তিনি বেছে নেন পরিচালক নিসপাল সিং কে । তারপর অভিনয় জগৎ থেকে অল্প অল্প করে সরে যেতে শুরু করেন তিনি মন দেন সংসারে । ইতিমধ্যে গত বছর তার সন্তানের জন্ম হয়েছে । এবং তাকে নিয়ে কে-টে এখন তার সময় । নানান ধরনের ভিডিও ইতিমধ্যে তিনি প্রকাশ করেছেন তার সন্তানকে নিয়ে । তবে এবার ভক্তদের কথা মাথায় রেখে তাদের সাথে কিছুটা সময় কা-টালেন অভিনেত্রী কোয়েল মল্লিক । দিলেন তাদের প্রশ্নের উত্তর।

সম্প্রতি কোয়েল মল্লিক তার ভক্তদের প্রশ্নের উত্তর দিয়েছেন একই ভিডিও মাধ্যমে। সেখানে কেউ কেউ জিজ্ঞেস করেছেন তাকে যে আপনি কোথায় সব থেকে বেশি সুন্দর । তার উত্তরে তিনি বলেছেন আমি বাড়িতে সবথেকে বেশি সুন্দর। তার পাশাপাশি কেউ জিজ্ঞেস করেছেন আপনার কাছে ভালোবাসার সংজ্ঞা কি তার উত্তরে তিনি বলেছেন উদারতা ।ঠিক এরকম ভাবেই ছোটখাটো প্রচুর প্রশ্নের উত্তর তিনি দিয়েছেন এবং উত্তর দিতে তিনি যে মন থেকে যথেষ্ট পরিমাণে খুশি এমন টা বোঝা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button