“ওই রোগা বুড়োর সাথে আমি ছি ছি”,- এবার কাঞ্চন মল্লিকের সাথে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রীময়ী চট্টরাজ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কয়েকদিন ধরে কাঞ্চন এবং শ্রীময়ী চট্টরাজ এর বৈবাহিক সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে । গত দুদিন আগে বি-স্ফোরক রূপ ধারণ করে সেটি প্রকাশ্যে উঠে আসে পিংকি ব্যানার্জীর হাত ধরে । পিংকি ব্যানার্জি থা-নায় অ-ভিযোগ দায়ের করেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ এর বি-রুদ্ধে । মূলত শারীরিক এবং মা-নসিক নি-র্যাতন এবং হু-মকি দেওয়ার অ-পরাধে তাদের বি-রুদ্ধে অ-ভিযোগ করেন পিংকি ব্যানার্জি ।

তার পাশাপাশি একাধিক মন্তব্য যদিও পরবর্তীতে সেগু-লি কাঞ্চন মল্লিক সম্পন্ন রকম ভাবে অস্বীকার করেছে প্রতিনিয়ত এই ঘটনা নতুন নতুন মোড় দেখা দিচ্ছে । ভাইরাল হচ্ছে গোপনীয় সব তথ্য । এবং তথ্যের ভিত্তিতে পুলিশ ত-দন্ত শুরু করেছে আদতে নব নির্বাচিত হওয়া কাঞ্চন মল্লিক ব-ধূ নি-র্যাতনের অ-পরাধে অ-পরাধী নাকি তাকে ষ-ড়য-ন্ত্র করে ফাঁ-সানো হচ্ছে সেটি ত-দন্ত করছে কলকাতা পু-লিশ তবে এরই মাঝে হঠাৎ করেই সামনে উঠে এলো সেই এক্সক্লুসিভ ভিডিও।

যার থেকে শুরু হয়েছিল এই ঘটনার সূত্রপাত ।অ র্থাৎ অভিযোগ করেছিলেন পিংকি ব্যানার্জি যে ঘটনার পরিপ্রেক্ষিতে সেই ঘটনার এক্সক্লুসিভ ফুটেজ সোশ্যাল মিডিয়ার সামনে এলো। এই ঘটনার আগে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ একটি লাইভ ভিডিওর মাধ্যমে জানিয়েছিলেন যে সেদিন তার কোন দোষ ছিল না বা পিংকি ব্যানার্জিকে এমন কোনো কথা বলা হয়নি যার ফলে তিনি আ-ঘাতপ্রা-প্ত হন । শুধু তিনি তাকে বলেছিলেন যে তার সাথে যদি কোন ব্যক্তিগত সমস্যা থাকে তাহলে তিনি যেন তাঁর সাথে মিটিয়ে নেন ।

এবার সেই ঘটনার পর পুনরায় আরো একটি লাইক করলেন শ্রীময়ী চট্টরাজ । এবং সেই লাইভে তিনি বি-স্ফোর-ক মন্তব্য করে বসলেন । তিনি বললেন যে টলিউডের কোন সুদর্শন নায়ক অভিনেতা সাথে যদি গুঞ্জন হত তবুও মানা যেত কিন্তু জো-কারের মতন দেখতে কাঞ্চন দার সাথে প্রেমের সম্পর্ক ? তাও আবার আমি ? এতটা ফাস্ট্রেশন বা দুঃ-স-ময় আমার আসেনি ঠিক এই মন্তব্য করেছেন লাইভে এসে শ্রীময়ী চট্টরাজ এর ফলে রীতিমত অবাক নেট পাড়ার মানুষরা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button