গ্যাস লাইট দিয়ে একটি চু-লো তৈরী করে তার ওপরে রেখে জ্যান্ত মুরগী রেখে জ্বা-লি’য়ে দেওয়া হলো চুলো, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা জীবনে জ্ঞান অর্জনের জন্য অনেক সময় অনেক ধরনের কর্মকান্ডের সাথে যুক্ত হয়ে পড়ি । এবং সেই সমস্ত জিনিস গুলো প্রতিনিয়ত আমাদেরকে জ্ঞান অর্জনে সাহায্য করে । বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা থেকে প্রাপ্ত ফল আমাদেরকে আগে এগিয়ে নিয়ে যেতে পারে । তাই তো দেশে প্রতিনিয়ত আবিষ্কার হচ্ছে এমন কিছু ধরনের জিনিস বা পদ্ধতি যেগুলো হয়তো এর আগে কখনো কেউ জানতোনা । এবং সেই সমস্ত জিনিস গুলো আবিষ্কৃত হবার পর থেকেই বেড়েই চলেছে তার ব্যবহার । কিন্তু কখনো কখনো এমন কিছু ধরনের পদ্ধতির কথা আমরা জানতে পারি যে গু-লি হয়তো প্রাথমিক দৃষ্টিতে অবাক লাগলেও বাস্তবে কিন্তু এর ফল রয়েছে অনেকখানি ।

ঠিক তেমন এই ঘটনাটি । আমাদের মধ্যে অনেকেই আছেন যারা মুরগির চিকেন খেতে অত্যন্ত বেশি পছন্দ করেন । রান্না করলে ব্যাপারটা মন্দ হয় না কিন্তু কখনো কি আপনি ভাবতে পারে যে গ্যাস লাইটার এর উপর জ্বলন্ত অবস্থায় একটি মুরগিকে রেখে দিলে তার অবস্থা কি হতে পারে । আদতে মুরগি সম্পূর্ণ রকম হবে সেদ্ধ হবে নাকি সেদ্ধ হবে না । এই প্রশ্ন নিয়ে থেকেছে অবান্তর সংশয় । এবার সেই সংশয় কে মিটিয়ে দিয়েছে এই ভিডিওটি । কারণ সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে বেশকিছু গ্যাস লাইট এর উপর যদি একটি মুরগিকে রেখে দেওয়া হয় এবং গ্যাস লাইটার গুলিকে যদি জ্বালিয়ে দেওয়া হয় তাহলে তার অবস্থা কি হতে পারে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে গ্যাস লাইট এর উপর রেখে দেওয়া হয়েছে একটি মুরগিকে । প্রথমে মুরগির ছাল ছাড়িয়ে ভালো করে নুন হলুদ মাখিয়ে দেওয়া হয়েছে এবং সেটিকে একটি অ্যালমনিয়াম ফয়েল এর মধ্যে মুরে গ্যাস লাইটার এর উপর রেখে দেওয়া হয়েছে । এরপর গ্যাস লাইটের একটি প্রান্তরে আ-গুন ধ-রিয়ে দেওয়া হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য সেখানে একটি মাত্র গ্যাস লাইট ছিলো না । ছিলো প্রায় কয়েক শ গ্যাস লাইটার । যেহেতু মুরগিটি তার রাখা হয়েছে এবং গ্যাস লাইটার গু-লিকে যেহেতু আ-গুন ধ-রিয়ে দেওয়া হয়েছে তাই জ্ব-লন্ত অ-বস্থায় মুরগি টি কি অবস্থা হয় সেটি দেখার জন্য অপেক্ষারত ছিল সকলে।

সম্প্রতি সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে বেশ কিছুক্ষণ ধরে জ-লন্ত অ-বস্থায় মু-রগিটিকে রে-খে দে-ওয়ার ফলে মুরগিটি ভেতর থেকে সম্পূর্ণ রকম ভাবে সেদ্ধ হয়ে গেছে । যখন সম্পূর্ণ আ-গুন নি-ভে যা-য় তখন অ্যালমনিয়ামের ফয়েল খুলে মুরগি অংশটিকে বাইরে বের করে আনলে দেখা যায় যে এটি সম্পূর্ণ রকম ভাবে সেদ্ধ হয়ে গেছে । এবং এটি খাবার উপযোগী হয়েছে অর্থাৎ এর থেকে প্রমাণিত হয় যে শুধুমাত্র গ্যাসের মধ্যে মধ্যে রান্না করলে কিন্তু মুরগি রান্না করা হয় এমনটা নয় তার পাশাপাশি এই ধরনের কাজকর্ম করলেও অনেক সময় মুরগি সম্পূর্ণ রকম ভাবে সেদ্ধ হয়ে যায় । এই পদ্ধতিটি অত্যন্ত ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button