টিভিতে চলছে শুভশ্রীর নাচ, মাকে টিভিতে দেখে মাসির কোলে বসেই লাফিয়ে লাফিয়ে নাচল ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দেখুন যেহেতু শুভশ্রী গাঙ্গুলী একজন জনপ্রিয় অভিনেত্রী তাই তার আশেপাশে জড়িয়ে থাকা সমস্ত কিছুই জনপ্রিয়তা পাবে এমনটা বলা যায় । সেই সূত্রে ছোটবেলা থেকেই আলাদা আকাঙ্ক্ষা ছিল তার অনুরাগীদের মধ্যে তার ছোট্ট ছেলেকে নিয়ে । বিয়ের পর যখন গতবছর ছোট্ট ছেলে জন্মগ্রহণ করেন তখন তার সম্পর্কে বিস্তারিত জানার জন্য প্রবল আগ্রহ ছিল তাদের ।

এমনকি এতটাই আগ্রহী হয়ে পড়েছিল বা উত্তেজিত হয়ে পড়েছিল যে জন্মগ্রহণ করার কয়েক ঘণ্টার মধ্যেই তাঁর নামে খুলে ফেলা হয়েছিল একটি ফ্যান পেজ যা টলিউড ইন্ডাস্ট্রিতে প্রথমবার ঘটেছিল । আমরা জানি যে শুভশ্রী গাঙ্গুলীর অভিনয়দক্ষতার ঠিক কতখানি নিখুঁত । কারণ তার অভিনীত ছবি গু-লি এখন অব্দি মানুষের মনে দা-গ কে-টে গেছে গ-ভীরভাবে । সেই সূত্রে প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলী বাড়িয়ে চলেছিল তার জনপ্রিয়তা । গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তীকে ।

তারপর থেকে ধীরে ধীরে অভিনয় জগৎ থেকে সরে যেতে শুরু করেন তিনি । যদিও মাঝে মধ্যে দু একটা ছবিতে অভিনয় করতে দেখা যায় । কিন্তু তেমন ভাবে সক্রিয় থাকতে দেখা যায় না তাকে। গতবছর ল-কডা-উন এর সময় তার ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান। যে তিনি অভিনয় জগতের সাথে যুক্ত তাই বিভিন্ন সময় বিভিন্ন কাজে তাকে যুক্ত থাকতে হয় । কোনো বিজ্ঞাপনের শু-টিং বা কোন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যায় শুভশ্রী গাঙ্গুলী কে এবং তার অভিনীত ছবি গু-লি গান মাঝেমধ্যেই বেজে ওঠে টিভির পর্দায় ।

এবার মায়ের অভিনীত ছবির গানের সাথে তাল মিলালে ছোট্ট ছেলে ইউভাণ । সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করা আছে যেখানে তার অনেক গুলো ছোট ছোট ভিডিও একত্রিত করে একটি বড় আকারের ভিডিও প্রকাশ করা হয়েছে । সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ড চলছে শুভশ্রী গাঙ্গুলীর অভিনীত ছবির একটি গান যার নাম ‘বাম চিকি চিকনি চিকি’ । সেই গানের সাথে তাল মিলিয়ে নাচছে ছোট্ট ছেলে ইউভান । ইতিমধ্যে সেই ভিডিও ব্যা-পক পরিমাণে ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button