পরনের শাড়ির আচল সরিয়ে দেখালো উন্মুক্ত অর্ধ ব;ক্ষ, ভাইরাল মধুমিতা সরকারের সুপার হ-ট ছবি, রইল ছবি!

নিজস্ব প্রতিবেদন :- মধুমিতা সরকার মানেই বাংলার অভিনয় জগতে চর্চিত এক নাম । মধুমিতা সরকার মানে তরুণ প্রজন্মের বুকে ঝ-ড় তু-লে দেয় এক অভিনেত্রী । একদমই ঠিক শুনেছেন ধারাবাহিক জগতের ব্যা-পক পরিমাণে জনপ্রিয়তা লাভ করার পর ধীরে ধীরে তিনি পাড়ি দিয়েছেন বড় পর্দাতে এবং ইতিমধ্যে করে ফেলেছেন তিনটি সিনেমা । ‘বোঝেনা সে বোঝেনা’ হল বা ‘কুসুম দোলা’ সব চরিত্রেই স্বাবলম্বী কিন্তু এই অভিনেত্রী। তিনি ভালোবাসেন ভালোবাসেন পাহাড়ে ঘুরতে যেতে।

মধুমিতা সরকার অর্জুন সিং এর বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ এবং অপরাজিত এর বিপরীতে চিনি সিনেমাতে অভিনয় করেছে । চিনি মূলত মা এবং মেয়ের একটি গল্প তার পাশাপাশি সম্প্রতি প্রকাশিত হয়েছে টেংরা ব্লুজ নামক একটি সিনেমা । যেখানে মধুমিতা সরকার বস্তির কিছু প্রতিভাবান ছেলেদেরকে সামনের সারিতে তুলে আনার অদম্য চেষ্টায় এক নিখুঁত গল্প দেখা যাবে । সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমান সক্রিয় থাকলে অভিনেত্রী। মাঝেমধ্যে বিভিন্ন ধরনের ছবি

এবং ভিডিওর মাধ্যমে তো-লপা-ড় করে তোলে নেটদুনিয়া দ-খল করে খবরের শিরোনাম। এবার অভিনেত্রী ২০২০ ইনস্টাগ্রামে একটি ছবির কোলাজ শেয়ার করেছিল । এবার আপনাদের মনে হতেই পারে যে হঠাৎ করে ছবির কোলাজ কেন । কারণ যে অভিনেত্রী মাঝেমধ্যে দেশি কিংবা ওয়েস্টার্ন লুকে হাজির হয় সে অভিনেত্রী হঠাৎ কোলাজ ছবি কেন শেয়ার করলেন । এর পেছনে কোনো কারণ রয়েছে?

কারণ একটাই ২০২০ সব থেকে বেশি লাইক পাওয়া ছবিগু-লি নিয়ে তিনি একটি কোলাজ করেছেন এবং সেই ছবির সবথেকে যে উপরে ছবিটি ছিল সেটি নজর কেড়েছেন নেটিজেনদের। এই ছবিতে সবচেয়ে উপড়ে থাকা ছবিটিতে মধুমিতা পরিধান করে আছেন লাল শাড়ি। এই ছবির মূল সৌন্দর্য্য বাড়িয়ে তুলেছে ব্লাউজের ফাক দিয়ে বেরিয়ে আসা ডিপ ক্লি;ভেজ। রীতিমতো সেই ছবি দেখে তো-লপা-ড় হয়ে গেছে গোটা নেটদুনিয়া ঘু-ম উ-ড়েছে তরুণ প্রজন্মের । কারণ এই ধরনের ছবি সচরাচর শেয়ার করে রাখেন না অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button