সম্পূর্ণ খালি গলায় জী বাংলার মঞ্চে অসাধারন গানে ঝড় তুললেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনেত্রীর এই গুণ সম্পর্কে হয়তো অনেকেই জানতেন না । অভিনয় জগতের পাশাপাশি নাচ এবং গান শুভশ্রী গাঙ্গুলী পারদর্শী সে কথা হয়তো তার অনুরাগীদের জানা ছিল না । সম্প্রতি জানা গেল এই ভিডিওর মাধ্যমে । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে নানান ধরনের ক-টাক্ষ শু-নতে হয়েছিল তাকে । তাই মনে মনে প্রতিজ্ঞা নিয়েছিলেন যে আবার পুনরায় আগের অবস্থায় ফিরে আসবেন । তাই ক-ঠোর প-রিশ্র-ম করে এবং যোগব্যায়াম করেন তিনি । ও আবার আগের অবস্থায় ফিরে এসেছেন এবং তারপরেই সামলাচ্ছেন গোটা বাইরের জগত কে।

বাংলার হাসিখুশি মিষ্টি এই অভিনেত্রীকে পছন্দ করেন প্রত্যেকে । তার অভিনীত ছবিগু-লি এতটাই নিখুঁত হয় যে আজও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সেটি । তবে এই মুহূর্তে অভিনেত্রীকে অভিনয় জগত নয় বরং দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসন এ । নানান ধরনের হাসি মজার মুহূর্ত নিয়ে কেটে যাচ্ছে সেই শো । তবে শুভশ্রী গাঙ্গুলী জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলেছে একথা অস্বীকার করার কোন উপায় নেই । তার প্রধান এবং অন্যতম মূল কারণ হচ্ছে সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকা এবং তার হাসিখুশি মিষ্টিমুখ।

তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী কে বিয়ে করেন তিনি । আর তারপর থেকেই নানান ধরনের সমাজ সেবামূলক কাজে যুক্ত থাকতে পছন্দ করেন । তবে ইতিমধ্যে তার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে । শুধুমাত্র এই মহামারীর জন্য তা কিছুটা দেরি হচ্ছে । তাকে দেখা যাচ্ছে এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । সম্প্রতি সেখানেই তিনি করে বসলেন এই কান্ড এবং তুলে ধরলেন নিজের অন্যতম একটি গুণ কে।

আমরা জানি যে শুভশ্রী গাঙ্গুলীর অভিনয় জগতে পদার্পণ ঘটেছিল উড়িয়া সিনেমার মাধ্যমে অর্থাৎ উড়িষ্যা সিনেমার মাধ্যমে । উড়িষ্যা ভাষা রপ্ত করেছিলেন কিছুটা । তাই সেদিন ডান্স বাংলা ডান্সের মঞ্চে খালি গলাতেই করলেন একটি গান আর তাতেই হ’ই’চই পড়ে গেল গোটা দুনিয়া শুধুমাত্র গান করলেন তেমন কিন্তু নয় । তার পাশাপাশি মঞ্চে গিয়ে অঙ্কুশ হাজরা সাথে কোমর দোলেলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button