অভিনেতা অঙ্কুশকে সাথে নিয়ে জনপ্রিয় হিন্দি গানে স্টেজ কাঁ’পালেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে তিন জন তারকা কে একসাথে নেচে মঞ্চ কা-পাতে দেখা গেল । বাংলার অভিনয় জগতে প্রত্যেক কেই আলাদা মাত্রা দাবি রাখে । শুভশ্রী গাঙ্গুলী কথা আমরা প্রত্যেকে জানি । তার কঠোর জীবন সংগ্রামের কথা আমরা জানি । কিভাবে আজকের শুভশ্রী গাঙ্গুলী হয়েছেন সেই সম্পর্কে তিনি নানান ধরনের মন্তব্য তুলে ধরেছেন নানান সংবাদমাধ্যমকে । এর পাশাপাশি অভিনেতা জিত ঠিক কোথা থেকে উঠে এসেছে সে কথা আমরা প্রত্যেকে জানি ।

এবং বর্তমানে তিনি কীভাবে গোটা টলিউড ইন্ডাস্ট্রি বস হলেন। এ তার জীবনযাত্রা কথা আমরা প্রত্যেকে শুনেছি । তবে যার কথা না বললেই নয় সে হলো অঙ্কুশ হাজরা । কারণ তিনি ডান্স বাংলা ডান্সের একজন সঞ্চালক হিসেবে কাজ করছেন এই মুহূর্তে । বর্ধমানের মতন শহর থেকে উঠে এসে কলকাতায় পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণে তাগিদে ।

এবং তিনি সফল হয়েছেন । শুভশ্রী এবং অঙ্কুশ যেহেতু বর্ধমান শহরের বাসিন্দা তাই তাদের মধ্যে আগে থেকে পরিচয় ছিল এমনটা সকলেই জানে । এবং তাদের মধ্যে যে খুনসুটি ভাব সেটি মাঝে মধ্যে ফুটে ওঠে বিভিন্ন ভিডিওর মাধ্যমে । এবার সে অঙ্কুশ হাজরা অভিনেতা জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলী কে একই মঞ্চে নাচ করতে দেখা গেল আমরা এর আগে বিভিন্ন ভিডিও মাধ্যমে শুভশ্রী গাঙ্গুলী কিংবা জিতের নাচ দেখেছি এই ডান্স বাংলা ডান্সের মঞ্চে ।

কিন্তু এভাবে তিনজনের যুগলব-ন্দী আমরা এর আগে কখনো দেখিনি । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী গাঙ্গুলী জিৎ এবং অঙ্কুশ হাজরা একই মঞ্চে নেচে ভাসাচ্ছেন এবং দর্শকদেরকে অনুপ্রাণিত করে চলেছেন । ইতিমধ্যে তার সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেকখানি মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button