বৃষ্টিতে ভিজেই নদীর ধারে ভেজা শরীরে ‘আইলারে’ গানে হ-ট ড্যান্স যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের দেশে বিভিন্ন ধরনের প্রতিভাবান ব্যক্তিরা বসবাস করে । কেউ ভালো নাচ করে কেউ ভালো গান করেন কেউ ভালো হবার হাসির ঘটনা বলতে পারে । এবং প্রত্যেকেই নিজের প্রতিভার মাধ্যমে সামনের সারিতে আসার চেষ্টা করে ।তাদের সে চেষ্টা সফল করার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া । শুধুমাত্র সামাজিক বা রাজনৈতিক ঘটনা নয় । তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরা যায় বিশ্ব দরবারে । আগেরকার যুগের মানুষরা প্রচারের অভাবে হারিয়ে যেত । কিন্তু এখন মানুষ সবার সামনে উঠে আসছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই যে যদি কোন কারণে আপনার মধ্যে কোন প্রতিভা দেখে থাকে তাহলে একদিন না একদিন সেটি সবার সামনে উন্মোচিত হবে যতই বাধা আসুক না কেন সেই সমস্ত প্রতিভাবান মানুষদেরকে কখনও আটকে রাখা সম্ভব নয় এই ঘটনা প্রমাণ আমরা বিভিন্ন ভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আগামী দিনে আরও বেশি মাত্রায় পাব এমনটা আশা রাখতে পারি ।

তবে তার সাথে সাথে এ কথা অস্বীকার করার উপায় নেই যে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা ট্রেন্ডিং বিষয়ের উপর কাজকর্ম করতে বেশি ভালোবাসে যেহেতু এই বিষয়ের উপর কাজকর্ম করলে বা এই বিষয়গু-লি নিয়ে নাচ গান করলে খুব অল্প সময়ে অধিক জনপ্রিয়তা পাওয়া যায় তাই সেই সমস্ত মানুষরা এই বিষয়কে বেছে নিয়েছে প্রথম সারির তালিকাতে ঠিক তেমনি দেখা গেল এবার এই ভিডিওর মাধ্যমে । সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে ।

যদিও এই গানের সাথে এর আগে অনেক যুবতী নৃত্য পরিবেশন করেছে। কিন্তু সবার থেকে এই যুবতী নাচ কিছুটা হলেও আলাদা । ভিডিওতে দেখা যাচ্ছে একটি যুবতী একটি শাড়ি পড়ে খোলা প্রকৃতির মাঝে বাংলাদেশের জনপ্রিয় গান নয়া দমন এর সাথে কোমর দুলিয়েছেন । শা-ড়ির ফাঁ-ক দিয়ে মাঝেমধ্যে দে-খা মি-লছে শ-রীরের কিছু অং-শ যা থেকে ছ-ড়িয়েছে উ-ষ্ণতার চ-রম পর্যায় ।

এবং তরুণ প্রজন্মের বু-কে ঝ-ড় তু-লতে যথেষ্ট । যেহেতু এই ভিডিওটি বাড়ির চার দেওয়ালের মধ্যে ক্যামেরাব-ন্দি করা হয়নি তাই অন্যান্য ভিডিও তুলনীয় অতিরিক্ত মাত্রায় জনপ্রিয়তা পেয়েছে । অবশ্য এই ভিডিওটি জনপ্রিয়তা পাওয়ার পেছনে অন্যতম প্রধান মূল কারণ হলো সেই যুবতীর নাচের ভঙ্গিমা অত্যন্ত সুন্দর হবে তিনি তার মনের ভাব প্রকাশ করেছেন সেই নাচের মাধ্যমে । এই ভিডিওটি দেখে ফেলেছে অনেক । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি এই গানের সাথে নৃত্য পরিবেশন করার আগ্রহ প্রকাশ করেছে অনেকে কমেন্ট সেকশনে র মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button