“কেমনে প্রকাশই কব…” – কার প্রতি তার গোপন প্রেম প্রকাশ করতে পারছেননা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ? মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- শুধুমাত্র অভিনয়জগতে খলনায়িকা নয় বরং বাস্তব জীবনে তিনি বেশ কয়েক দিনের জন্য খলনায়িকা হয়ে উঠেছিলেন সাধারণ মানুষের কাছে । কারণ সম্প্রতি তাকে মানুষ ভাবতে শুরু করেছিল যে তিনি বোধহয় এই গল্পের খলনায়িকা। যদি এর কোন উপযুক্ত প্রমান এখনো পর্যন্ত পাওয়া যায়নি ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে খবর সবথেকে চর্চিত বিষয় কাঞ্চন মল্লিক শ্রীময়ী চট্টরাজ এবং পিংকি ব্যানার্জির কথা বলতে চলেছি।

শ্রীময়ী চট্টরাজ পিংকি ব্যানার্জি এবং কাঞ্চন মল্লিকের ত্রিকোণ প্রেমের সম্পর্ক বেশ কয়েকদিন ধরে দখল করেছে খবরের শিরোনাম ।।পিংকি ব্যানার্জীর অভিযোগ যে কাঞ্চন মল্লিক নাকি অবৈধ প্রেমের সাথে লিপ্ত রয়েছে শ্রীময়ী চট্টরাজ এর সঙ্গে । অপর দিকে তিনি তার ছেলের দায়িত্ব সঠিকভাবে পালন করেন না । কাঞ্চন মল্লিক ও পাল্টা জবাব দিয়ে বলেছেন যে পিংকি ব্যানার্জি নাকি বিয়ের ২০ দিন পরে সংসার ছেড়ে চলে যায় ।

তাই স্বামী-স্ত্রী কোন দাবি-দাওয়া তার মুখে মানায় না । অপরদিকে ভিডিওর মাধ্যমে শ্রীময়ী চট্টরাজ বলেছেন কাঞ্চন মল্লিকের সাথে তার শুধুমাত্র তার এবং দাদা বাইরে কোনো সম্পর্ক নেই । তারা খারাপ দিন আসেনি যে অন্যের সংসার ভাঙ্গে তিনি নিজে প্রেম করবেন । এই দ্বন্দ্বের মাঝেই হঠাৎ করে একটি ভিডিও প্রকাশ করেছেন চট্টগ্রাম তুলেছে জল্পনা তুঙ্গে । বেশ কিছুদিন আগে রথযাত্রা উপলক্ষে উপস্থিত দেখা গিয়েছিল শ্রীময়ী চট্টরাজ কে মা হেসে এবং তিনি লাইভ ভিডিও মাধ্যমে ।

তারা অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছিলেন সেই মুহূর্ত । কিন্তু সেই লাইভ ভিডিও ধরা পড়ে সাংসদ কল্যাণ ব্যানার্জি কে । অপরদিকে কাঞ্চন মল্লিকের শেয়ার করা কিছু ছবিতে দেখা মেনে কল্যাণ ব্যানার্জির কে । যার ফলে অনুরাগীদের মনে প্রশ্ন জাগতে শুরু করে তাহলে কে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ একসাথে রথ উপলক্ষে গিয়েছিল ? তবে এসবের মাঝে হঠাৎ করে এক নতুন জল্পনা গল্পের মোর নিলো ।।শনিবার শ্রীময়ী একটি ভিডিয়ো শেয়ার করেছেন ৷ সেখানে তিনি খোলা চুলে, আটপৌরে সাজে, হাল্কা মেক আপে৷ পরনের পোশাকে স্বস্তিক চিহ্ন৷

ভিডিয়োতে শ্রীময়ী গাইছেন রবীন্দ্রসঙ্গীত ৷ অভিনেত্রীর কণ্ঠে গুনগুন করছে ‘কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া’ গানটি ৷ ছবির ক্যাপশনেও তিনি লিখেছেন ‘‘আপনি আজিকে যবে শুধাইছ আসি, কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।’’ কিন্তু কার প্রতি তাঁর অনুচ্চারিত প্রেম প্রকাশ করতে পারছেন না অভিনেত্রী ? সে ইঙ্গিত অবশ্য নেই ৷ তবে তাঁর ভিডিয়ো মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের ৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button